চাঁদপুর, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬, ১৫ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচিত এলাকার সাবেক সাংসদ এম এ মতিন (৮৫) মঙ্গলবার সকালে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে....রাজিউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং ইন্সপেক্টরের সম্মাননা পেলেন আবদুর রব
স্টাফ রিপোর্টার
১৯ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম রেঞ্জের অন্যতম শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা হিসেবে সম্মাননা পেলেন ইন্সপেক্টর মোঃ আবদুর রব। তিনি চাঁদপুর সদর মডেল থানায় ইন্সপেক্টর (ইনটেলিজেন্স) ও কমিউনিটি পুলিশিং ইন্সপেক্টর (সিপিআই) হিসেবে দায়িত্ব পালন করছেন। কমিউনিটি পুলিশিং কার্যক্রম সফলভাবে করায় তিনি এ সম্মাননা অর্জন করেন।



গত ১৭ জুলাই বুধবার চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ সভায় এ ঘোষণা দেন ডিআইজি খন্দকার গোলাম ফারুক। পরে তিনি সিপিআই মোঃ আবদুর রবের হাতে সম্মাননা স্মারক তুলে দেন। এ সময় চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এম এ ফয়েজ, চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম প্রমুখ উপস্থিত ছিলেন।



তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মোঃ আবদুর রব জানান, পুলিশ সুপার জিহাদুল কবির স্যার, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ও পুলিশ অফিসার এবং চাঁদপুর সদর উপজেলার সকল কমিউনিটি পুলিশিং কর্মকর্তা আমাকে সফলভাবে কর্ম সম্পাদন করতে সহযোগিতা করায় প্রত্যেককে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। ভবিষ্যতে নিজ দায়িত্ব সফলভাবে পালন করতে তিনি সকলের দোয়া চেয়েছেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৬৬১০৫৮
পুরোন সংখ্যা