চাঁদপুর, শনিবার ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬, ১৬ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩২। উহারাই বিরত থাকে গুরুতর পাপ ও অশ্লীল কার্য হইতে, ছোটখাট অপরাধ করিলেও। তোমার প্রতিপালকের ক্ষমা অপরিসীম ; আল্লাহ তোমাদের সম্পর্কে সম্যক অবগত, যখন তিনি তোমাদিগকে সৃষ্টি করিয়াছিলেন মৃত্তিকা হইতে এবং যখন তোমরা মাতৃগর্ভে ভ্রূণরূপে ছিলে। অতএব তোমরা আত্ম-প্রশংসা করিও না, তিনিই সম্যক জানেন মুত্তাকী কে।


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


ফটো গ্যালারি
জনতা ব্যাংক সুজাতপুর বাজার শাখার ম্যানেজারের বিদায় সংবর্ধনা
বাবুল মুফতী
২০ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে জনতা ব্যাংক লিঃ-এর সুজাতপুর বাজার শাখার বিদায়ী ম্যানেজার মোঃ মোফাক্ষার হোসেনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। পাশাপাশি নবাগত ম্যানেজার মোঃ সাইফুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন ব্যাংকের কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ীবৃন্দ। এ উপলক্ষে গত ১৭ জুলাই বুধবার বিকেলে ব্যাংক ও ব্যবসায়ীদের যৌথ উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৩নং ইসলামাবাদ ইউপির চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)। সুজাতপুর বাজার বণিক সমিতির সভাপতি আঃ বারেক মোল্লার সভাপ্রধানে ও ব্যবসায়ী মোঃ আনিছুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অফিসার মোঃ তানভীর হোসেন। বক্তব্য রাখেন জনতা ব্যাংক মতলব বাজার শাখার ম্যানেজার মোঃ শাহজালাল তপাদার, পদ্মা ব্যাংক সুজাতপুর বাজার শাখার ম্যানেজার মোঃ ইমাম হোসেন, নবাগত জনতা ব্যাংক সুজাতপুর বাজার শাখার ম্যানেজার মোঃ সাইফুজ্জামান, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আরাফাত আল-আমিন, ব্যবসায়ী হাসানুজ্জামান শিকন, ব্যবসায়ী মিলাদ বেপারী প্রমুখ।



উল্লেখ্য, জনতা ব্যাংক সুজাতপুর বাজার শাখার ম্যানেজার মোঃ মোফাক্ষার হোসেন বদলির কারণে এই শাখা থেকে বিদায় নিয়েছেন। পাশাপাশি পদোন্নতি হওয়ার কারণে অফিসার মোঃ আব্দুল মতিন ও গোলাম রাব্বানী সুজাতপুর বাজার শাখা থেকে বদলি হয়েছেন। তাদেরকেও বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায়ী হাকিম মৃধা, বিল্লাল হোসেন, জামাল হোসেন, হুমায়ুন কবির, এসএম সালাম, মোঃ শাহজাহান, মোঃ শাহআলম, নজরুল ইসলাম, কামাল হোসেন সরদার, আওয়ামী লীগ নেতা মামুন, সিনিয়র অফিসার গৌতম সাহা, জাকির হোসেন, অফিসার লক্ষ্মণ চন্দ্র দাস, ফারুকুজ্জামানসহ বাজারের ব্যবসায়ীবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৯৫৮৯৭০
পুরোন সংখ্যা