চাঁদপুর, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬, ১৯ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৯। আর এই যে, মানুষ তাহাই পায় যাহা সে করে,


৪০। আর এই যে, তাহার কর্ম অচিরেই দেখান হইবে


৪১। অতঃপর তাহাকে দেওয়া হইবে পূর্ণ প্রতিদান,


৪২। আর এই যে, সমস্ত কিছুর সমাপ্তি তো তোমার প্রতিপালকের নিকট,


 


 


ভালোবাসার ক্ষেত্রে সেই জ্ঞানী যে ভালোবাসা বেশি কিন্তু প্রকাশ করে কম। -জর্জ ডেভিডসন।


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়। পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
দুর্নীতিবিরোধী আন্দোলনে সনাক-চাঁদপুরে ২১ জন ইয়েস ফ্রেন্ডস্ সদস্যের অন্তর্ভুক্তি
প্রেস বিজ্ঞপ্তি
২৩ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'দুর্জয় তারুণ্য দুর্নীতি রুখবেই' এই দৃঢ় বিশ্বাস নিয়ে দেশে দুর্নীতিবিরোধী আন্দোলনকে আরও বেগবান করার লক্ষ্যে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ-টিআইবি'র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), চাঁদপুর নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে। স্থানীয় পর্যায়ে সনাকের সহযোগিতায় ইতঃমধ্যে বিভিন্ন স্কুল ও কলেজের তরুণ শিক্ষার্থীদের নিয়ে একটি ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট-ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপ গঠন করা হয়েছে। ২০০৬ সাল থেকে সনাক-চাঁদপুরে ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের সদস্যবৃন্দ দুর্নীতিবিরোধী কার্যক্রমে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। সচেতন নাগরিক কমিটি (সনাক) ও টিআইবি মনে করে, তরুণ সমাজ তাদের লেখাপড়ার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার ভিত্তিতে এ আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। এ লক্ষ্যে ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের কার্যক্রমকে আরো গতিশীল করার স্বার্থে চাঁদপুর সনাক ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপে আরো কিছু সংখ্যক সদস্যকে সম্পৃক্ত করার উদ্যোগ নিয়েছে।



এরই ধারাবাহিকতায় গত ২১ জুলাই ২০১৯ সকাল ১১টায় সনাক কার্যালয়ে মৌখিক সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়। ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপে সদস্য অন্তর্ভুক্তির জন্য মৌখিক সাক্ষাৎকার গ্রহণ করেন সনাকের সাবেক সভাপতি কাজী শাহাদাত, সহ-সভাপতি মোঃ আব্দুল মালেক, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ উপ-কমিটির আহ্বায়ক মোঃ আলমগীর পাটওয়ারী এবং টিআইবি'র এরিয়া ম্যানেজার মোঃ মাসুদ রানা। সনাক ও টিআইবি'র সিদ্ধান্ত মোতাবেক ২১ জনকে নতুন ইয়েস ফ্রেন্ডস্ সদস্য হিসেবে দুর্নীতি বিরোধী কার্যক্রমের সাথে যুক্ত করা হয়।



ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপে নতুন সদস্যবৃন্দ হলেন- লুৎফুন নাহার লিজা, মহিমা লোধ, মরিয়ম আক্তার শিলা, আফসানা হক, অহনা মজুমদার, আরাফাত জাহান, নাঈমা ফেরদৌস, তোফায়েল আহমদ, পূজা রাণী সরদার, ইব্রাহীম মিয়া, সুলতানা আক্তার, সৃষ্টি চৌধুরী, সুস্মিতা দাস, তাহমিনা আক্তার, সালমা আক্তার, সম্পা, ইশরাত জাহান, আফিফা আহমেদ লাকি, জান্নাতুল ফেরদৌস, খাদিজা আক্তার ও তাছলিমা আক্তার শান্তা।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৩৭৫২৪
পুরোন সংখ্যা