চাঁদপুর, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬, ১৯ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৯। আর এই যে, মানুষ তাহাই পায় যাহা সে করে,


৪০। আর এই যে, তাহার কর্ম অচিরেই দেখান হইবে


৪১। অতঃপর তাহাকে দেওয়া হইবে পূর্ণ প্রতিদান,


৪২। আর এই যে, সমস্ত কিছুর সমাপ্তি তো তোমার প্রতিপালকের নিকট,


 


 


ভালোবাসার ক্ষেত্রে সেই জ্ঞানী যে ভালোবাসা বেশি কিন্তু প্রকাশ করে কম। -জর্জ ডেভিডসন।


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়। পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
একটি নিরীহ পরিবার হয়রানির শিকার
স্টাফ রিপোর্টার
২৩ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদরের উত্তর ইচলী গ্রামে সম্পত্তিগত বিরোধকে কেন্দ্র করে একটি নিরীহ পরিবার হয়রানির শিকার হয়ে আসছে। হয়রানির শিকার মোঃ মজিবুর রহমানের পরিবার জানায়, রফিক বেপারীর সাথে দীর্ঘদিন ধরে সম্পত্তিগত বিরোধ চলে আসছে। সম্পত্তি রক্ষায় আমার সম্পত্তিতে বেড়া দেই। পরে ইউপি সদস্য কাদির গাজীর অনুরোধে বেড়া খুলে চলাচলের উপযোগী করি। বাকি জায়গা আমার দখলে রাখার জন্যে বেড়া দিয়ে রাখি। পুরো বেড়া না খোলায় রফিক বেপারীরা প্রায় ঝগড়া করতো ও সম্পত্তি দখলের হুমকি দিতো।



তিনি বলেন, গত ১৮ মে পুরো বেড়া খুলে দেয়ার জন্যে রফিক বেপারীরা গালমন্দ করতে থাকে। গালমন্দ না করার জন্যে বললে রফিকের ছেলে ফারুক তার সাঙ্গপাঙ্গ নিয়ে মজিবুর রহমানের উপর অতর্কিত হামলা চালায়। তারা দা দিয়ে তার দুহাতে কুপিয়ে রক্তাক্ত জখম করে। লোকজন মজিবুর রহমানকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি দেখে চিকিৎসক তাকে ঢাকা প্রেরণ করেন। এ ঘটনায় মজিবুর রহমানের স্ত্রী সুরাইয়া বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। কিন্তু রফিক বেপারীরা বাঁচার জন্যে শিশু ধর্ষণের অপবাদ প্রচার করে মিথ্যা মামলা দিয়ে বৃদ্ধ মজিবুর রহমান ও তার পরিবারকে হয়রানি করে আসছে। এমনকি সম্পত্তি জোরপূর্বক দখল করে সম্পত্তি থেকে উচ্ছেদ করে দিবে বলে হুমকি দেয়। বর্তমানে মজিবুর রহমানের পরিবার সম্পত্তি রক্ষাসহ নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে ভুক্তভোগী পরিবার প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন।



এ ব্যাপারে ইউপি সদস্য মোঃ কাদির গাজী বলেন, উভয়ের সমস্যা নিয়ে স্থানীয়ভাবে সালিসে বসে সমস্যা সমাধানের বিষয়ে রফিক বেপারীকে বলেছি। তিনি বসতে রাজি হননি। তার ভাইদের সাথে কথা বলে জানাবেন বলে এখনোও জানান নি।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৭০১৪৯
পুরোন সংখ্যা