চাঁদপুর, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬, ১৯ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৯। আর এই যে, মানুষ তাহাই পায় যাহা সে করে,


৪০। আর এই যে, তাহার কর্ম অচিরেই দেখান হইবে


৪১। অতঃপর তাহাকে দেওয়া হইবে পূর্ণ প্রতিদান,


৪২। আর এই যে, সমস্ত কিছুর সমাপ্তি তো তোমার প্রতিপালকের নিকট,


 


 


ভালোবাসার ক্ষেত্রে সেই জ্ঞানী যে ভালোবাসা বেশি কিন্তু প্রকাশ করে কম। -জর্জ ডেভিডসন।


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়। পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ জমইয়াতে হিযবুল্লাহর নেতা হাফেজ মহিব্বুল্লাহর ইন্তেকাল
স্টাফ রিপোর্টার
২৩ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা জমইয়াতে হিযবুল্লাহর সহ-সাধারণ সম্পাদক হাফেজ মোঃ মহিব্বুুল্লাহ (৬৩) আর বেঁচে নেই। তিনি ২০ জুলাই শনিবার দিবাগত রাত ৪টায় চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাটায় তার ভাড়া বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি.....রাজিউন)।



ওই দিন বাদ জোহর গুপ্টি ইউনিয়নের টোরা মুন্সিরহাট বেপারি বাড়িতে (মরহুমের নিজ বাড়িতে) জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে ইমামতি করেন চাঁদপুর জেলা জমইয়াতে হিযবুল্লাহর সাধারণ সম্পাদক মাওঃ মোঃ সাইফুদ্দিন খন্দকার।



জানাজা নামাজের পূর্বে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ মাজেদিয়া কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস ও জমইয়াতে হিযবুল্লাহর সাধারণ সম্পাদক মাওঃ মোঃ মুমিনুল ইসলাম খান, সহ-সভাপতি ও গল্লাক আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ আবদুর রহমান, জেলা যুব হিযবুল্লাহর নেতা মুহাম্মদ হারুন-অর-রশিদ পাটওয়ারী, ডাঃ শেখ মহসীন, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম পাটওয়ারী, আবদুল মমিন ভূঁইয়া ও মরহুমের ছোট ভাই হাফেজ মুহাম্মদ হোসেন।



জানাজায় অংশ নেন কামরাঙা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মুহাম্মদ মুজিবুর রহমান, আনোয়ারা ইসলাম দাখিল মাদ্রাসার সুপার মুফতি জিয়াউদ্দিন খন্দকার, হাজীগঞ্জ জমইয়াতে হিযবুল্লাহর সাধারণ সম্পাদক শফিউল আলম, হাইমচর উপজেলার সাধারণ সম্পাদক মাওঃ মুহাম্মদ ইউসুফ আলী, জেলা ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজীসহ স্থানীয় বিভিন্ন মসজিদের ইমাম, মাদ্রাসার শিক্ষক ও এলাকার বিভিন্ন ব্যক্তিবর্গ।



মরহুম হাফেজ মুহাম্মদ মুহিব্বুল্লাহ মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুর খবর শুনে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে। জানাজার নামাজ শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তার বাবার পাশেই তাকে দাফন করা হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩৩৫০৫
পুরোন সংখ্যা