চাঁদপুর, রোববার ১১ আগস্ট ২০১৯, ২৭ শ্রাবণ ১৪২৬, ৯ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তীর চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন * হত্যাকারী ডিস ব্যবসায়ী লাইনম্যান জামাল ও আনিসুর রহমান আটক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩০। কিরূপ কঠোর ছিল আমার শাস্তি ও সতর্কবাণী !


৩১। আমি উহাদিগকে আঘাত হানিয়াছিলাম এক মহানাদ দ্বারা; ফলে উহারা হইয়া গেল খোয়াড় প্রস্তুতকারীর বিখ-িত শুষ্ক শাখা-প্রশাখার ন্যায়।


৩২। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেউ আছে কি?


 


একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে ঈদকে সামনে রেখে ওসির সচেতনতামূলক অভিযান
মাহবুব আলম লাভলু
১১ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলায় ঈদকে সামনে রেখে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখার স্বার্থে গণসচেতনতামূলক অভিযান ও মতবিনিময় করেছেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান। তিনি শনিবার সকাল ১০টা থেকে উপজেলার বিভিন্ন যাত্রীবাহী স্ট্যান্ড ও বাজারগুলোতে গণসচেতনতামূলক অভিযান ও মতবিনিময় করেন। চাঁদা আদায় না করা, অতিরিক্ত ভাড়া ও দ্রব্য সামগ্রীর বেশি দাম আদায় না করা ও ডেঙ্গু মোকাবেলা ছিল এ অভিযানের মূল লক্ষ্য।



অভিযান ও মতবিনিময়কালে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, ঈদকে সামনে এ উপজেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে পুলিশ, আনসার, গ্রাম পুলিশ ও কমিউনিটি পুলিশের সমন্বয়ে টিম বিভিন্ন স্থানে কাজ করছে। যাত্রীদের কাছ থেকে কেউ অতিরিক্ত ভাড়া আদায় করতে পারবে না। কোনো প্রকার চাঁদা আদায় হবে না। দ্রব্য সামগ্রীর অতিরিক্ত দাম আদায় করতে পারবে না। যদি কেউ নিয়মের বাহিরে কোনো কাজ করে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। ডেঙ্গু মোকাবেলায় জনগণকে সচেতন করা হচ্ছে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৭৭৪৫১
পুরোন সংখ্যা