চাঁদপুর, রোববার ১১ আগস্ট ২০১৯, ২৭ শ্রাবণ ১৪২৬, ৯ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩০। কিরূপ কঠোর ছিল আমার শাস্তি ও সতর্কবাণী !


৩১। আমি উহাদিগকে আঘাত হানিয়াছিলাম এক মহানাদ দ্বারা; ফলে উহারা হইয়া গেল খোয়াড় প্রস্তুতকারীর বিখ-িত শুষ্ক শাখা-প্রশাখার ন্যায়।


৩২। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেউ আছে কি?


 


একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
হাইমচরে ডেঙ্গু কেড়ে নিলো বাবা-মার একমাত্র ছেলের প্রাণ
চিকিৎসকদের অবহেলার অভিযোগ
বিশেষ প্রতিনিধি
১১ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রফিক কবিরাজ (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। মৃত রফিক কবিরাজ হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়নের ভিঙ্গুলিয়া গ্রামের হাফেজ কবিরাজের একমাত্র ছেলে।



জানা যায়, রফিক কবিরাজ গত ৭ আগস্ট প্রচ- জ্বর নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হলে ৯ আগস্ট শুক্রবার উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকা রেফার করা হয়। ওইদিনই ঢাকা নেয়ার পথে বিকেল ৪টায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর সংবাদ হাইমচরে পেঁৗছামাত্রই সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে ওই এলাকায় ডেঙ্গু ভয়াবহতার আতঙ্ক ছড়িয়ে পড়ে।



মৃত রফিক কবিরাজের জেঠাতো ভাই ইউপি সদস্য মিন্টু মিয়া কবিরাজ জানান, আমার চাচাতো ভাই রফিক কবিরাজকে তীব্র জ্বর নিয়ে গত ৭ আগস্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। রক্তের প্লাটিলেট কমে যাওয়ায় রফিকের মৃত্যু হয়। এদিকে তার শরীরের রক্তের প্লাটিলেট কমে যাওয়ার বিষয়টি ডাক্তাররা আমাদের অবগত করেননি। হঠাৎ করেই বলে উন্নত চিকিৎসার জন্যে জরুরি ভিত্তিতে তাকে ঢাকায় নিতে হবে। আমরা দেরি না করেই ঢাকার উদ্দেশ্যে যাত্রা করি। ঢাকা নেয়ার পথেই তার মৃত্যু ঘটে। চিকিৎসকদের অবহেলার কারণে অল্প বয়সেই ঝরে গেলো একটি তাজা প্রাণ।



 



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭২৪০০৪
পুরোন সংখ্যা