চাঁদপুর, বৃহস্পতিবার ১৫ আগস্ট ২০১৯, ৩১ শ্রাবণ ১৪২৬, ১৩ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪০। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিব?


৪১। অপরাধীদের পরিচয় পাওয়া যাইবে উহাদের লক্ষণ হইতে, উহাদিগকে পাকড়াও করা হইবে মাথার ঝুঁটি ও পা ধরিয়া।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজার বড় মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার
১৫ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে চাঁদপুর শহরের পুরাণবাজারে উদ্যাপিত হয়েছে মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আযহা। মহান আল্লাহর অপার অনুগ্রহ লাভের আশায় ঈদুল আযহার জামাত শেষে ধর্মপ্রাণ মুসলমানরা সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি দিয়েছেন।



সোমবার সকাল সাড়ে ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয় মধুসুদন স্কুল মাঠের পরিবর্তে ঐতিহাসিক পুরাণবাজার জামে মসজিদে। এতে ইমামতি করেন মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি মোঃ ইব্রাহিম খলিল।



এলাকার বিভিন্ন স্থান থেকে ঈদের জামাতে সমবেত হন শত শত মানুষ। নামাজ আদায়ের পর মোনাজাতে মুসলিম উম্মাহ ও বিশ্বের শান্তি কামনা করা হয়। এ ছাড়া গুরুতর অসুস্থ স্থানীয় এমপি ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির স্বামীর জন্যও দোয়া করা হয়। কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি এ দোয়ার আয়োজন করেন।



এদিন মধুসূদন হাইস্কুল মাঠে চাঁদপুর পৌরসভার ঈদ জামাত আয়োজনের সকল প্রস্তুতি থাকা সত্ত্বেও আগের রাতে ভারি বৃষ্টিপাতের কারণে ঈদের নামাজ অনুষ্ঠিত হয় মসজিদে।



চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, মসজিদ কমিটির সভাপতি আঃ হামিদ মাস্টার, রেজওয়ানুর রহমান রিজু পাটওয়ারী, ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝিসহ অন্যরা নামাজ শেষে একে অপরের সাথে আলিঙ্গন করে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। পুরাণবাজারের অন্যান্য মসজিদেও ঈদের নামাজ অনুষ্ঠিত হয়েছে।



 



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৮৮১১৮
পুরোন সংখ্যা