চাঁদপুর, বৃহস্পতিবার ১৫ আগস্ট ২০১৯, ৩১ শ্রাবণ ১৪২৬, ১৩ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তীর চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন * হত্যাকারী ডিস ব্যবসায়ী লাইনম্যান জামাল ও আনিসুর রহমান আটক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৮। প্রত্যুষে বিরামহীন শাস্তি তাহাদিগকে আঘাত করিল।


৩৯। এবং আমি বলিলাম, 'আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।'


৪০। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেহ আছে কি?


 


 


 


assets/data_files/web

ভালোবাসার কোনো অর্থ নেই, কোনো পরিমাপ নেই।


-সেন্ট জিরোমি


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
শহর পরিষ্কার-পরিচ্ছন্নতায় তৎপর মেয়র নাছির উদ্দিন আহমেদ
বিমল চৌধুরী
১৫ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সারাদেশে ডেঙ্গুর ভয়াবহতা লক্ষ্য করে চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ তৎপর হয়ে উঠেছেন শহর পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ মশক নিধনে। তিনি গত ১০ আগস্ট ইউরোপ সফর শেষে দেশে ফিরে আসেন। পরদিন ১১ আগস্ট নিজ হাতে মশক নিধন যন্ত্র পগার মেশিন নিয়ে চাঁদপুর পৌরসভা সংলগ্ন জনবহুল এলাকায় স্প্রে করেন এবং গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নিজেই রাস্তা ঝাড়ু দেন। মেয়রের এহেন জনকল্যাণমূলক কাজ দেখে অনেকেই তার সাথে পরিস্কার পরিচ্ছন্নতা কাজে অংশ নেন। এ সময় অন্যান্যের মাঝে পৌর সচিব আবুল কালাম ভূঁইয়া, পৌর প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, পৌর সিআই অরুপ কুমার শ্যাম, পৌর স্টাফ আলী আরশ্বাদ, সাবেক কাউন্সিলর মাহফুজ বেপারী, শহর আওয়ামী লীগ নেতা মঞ্জু মাঝি, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি দেলোয়ার হোসেন রতনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



এ সময় মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, বর্তমান সময় ডেঙ্গুর হাত থেকে রক্ষা পাওয়ার জন্যই যদি আমরা পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করি তাহলে তা ভুল হবে। শুধু এ সময়ের জন্যে নয়, সকল সময়ের জন্যই আমাদের সচেতন থাকতে হবে, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। তিনি বলেন, রোগবালাই খবর দিয়ে আসে না। অপরিষ্কার-অপরিচ্ছন্ন পরিবেশের কারণে রোগজীবাণু ছড়িয়ে পড়ে। তাই আমাদের সকলের উচিত নিজের বাড়িঘর অফিস আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখাসহ গণসচেতনতা সৃষ্টি করা। পৌরসভার পরিষ্কার পরিচ্ছন্ন কর্মসূচি শুধু ডেঙ্গুকে কেন্দ্র করেই না, এ কর্মসূচি সকল সময়ই অব্যাহত থাকবে। তিনি পৌরবাসীর প্রতি অনুরোধ জানিয়ে আরো বলেন, আপনারা পৌর নাগরিকগণ যদি আরো সচেতন হন, তাহলে আমরা পরিবেশগত কারণে সৃষ্টি হওয়া সকল রোগের হাত থেকে রক্ষা পাবো। মহান আল্লাহ্তায়ালা আমাদেরকে অনাকাঙ্ক্ষিত সকল বিপদ-আপদ থেকে রক্ষা করবেন।



 



 



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৪৩৯৯৮
পুরোন সংখ্যা