চাঁদপুর, বৃহস্পতিবার ১৫ আগস্ট ২০১৯, ৩১ শ্রাবণ ১৪২৬, ১৩ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
নুনিয়া সমাজকল্যাণ গণপাঠাগারের আলোচনা সভা
শাহরাস্তি প্রতিনিধি
১৫ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তিতে নুনিয়া সমাজকল্যাণ গণপাঠাগারের বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৯ আগস্ট বাদ মাগরিব চিতোষী পশ্চিম ইউনিয়নের মরহুম গোলাম মোস্তফা ও পেয়ারা বেগম ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে নূনিয়া সমাজকল্যাণ পাঠাগারে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের উপদেষ্টা মোঃ ফারুক আহম্মেদ বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকন্ফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের যুগ্ম মহাসচিব অধ্যাপক ডাঃ কামরুল হাসান মিলন।



প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নুনিয়া সমাজকল্যাণ গণপাঠাগারের উদ্দেশ্য হলো এলাকার সামাজিক কর্মকা-ে অংশ নেওয়া। হতদরিদ্র ও দুঃস্থ শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা ও শিক্ষা বৃত্তি এবং সহপাঠ দিয়ে সহযোগিতা করা। পাঠাগারের কোষাধ্যক্ষ জয়নুল আবেদিন শিবলু ও সাধারণ সম্পাদক জয়নুল আবেদিন জয়ের যৌথ সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর আজিজুর রহমান, মোঃ মিজানুর রহমান বিএসসি, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, মোঃ ফয়েজ আহম্মেদ, আশিষ কুমার, মোঃ কবির হোসেন, মোঃ ইকবাল বিএসসি, মোঃ আবু হোসেন মাস্টারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণপাঠাগারের নেতৃবৃন্দ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৩৮৩২১
পুরোন সংখ্যা