চাঁদপুর, রোববার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬, ১৬ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
দেশ যখন এগিয়ে যাচ্ছে ফরিদগঞ্জবাসী তখন পিছিয়ে রয়েছে
----------------মুহম্মদ শফিকুর রহমান এমপি
প্রবীর চক্রবর্তী
১৮ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, আগামী বছর সারা দেশের ন্যায় ফরিদগঞ্জে ব্যাপক আয়োজনে মুজিব বর্ষ পালন করা হবে। দ্রুত একটি কমিটি করে আমরা আমাদের কাজ শুরু করবো। উপজেলার প্রতিটি মানুষের কাছে জাতির পিতার নীতি আদর্শ ছড়িয়ে দিবো। তিনি বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনের পর আমি এই প্রথম আনুষ্ঠানিকভাবে ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ পশ্চিম অঞ্চল ঘুরে ঘুরে দেখলাম। সড়ক যোগাযোগ ব্যবস্থার দুরবস্থা, অবকাঠামোগত দুরবস্থা, খাবার পানি, বিকল্প আলোর ব্যবস্থা ও পয়ঃনিষ্কাশনের ব্যবস্থার এখনো যথেষ্ট অভাব রয়েছে। বিগত সময়গুলোতে উন্নয়ন বঞ্চিত হওয়ার কারণে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন ফরিদগঞ্জবাসী পিছিয়ে রয়েছে। সরকারের তৃতীয় মেয়াদে আমি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছি। কিন্তু বিগত সময়ে যারা আমাকে নির্বাচিত হতে না দিয়ে নিজেরাই সংসদ সদস্য হয়েছেন তারা উন্নয়ন না করে বরং দলের ভিতরে বিএনপি-জামাতের লোকজন নিয়ে এসে প্রতিষ্ঠিত করেছেন। আমি এ সকল বিষয়ের তথ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে পেঁৗছাবো। আশা করছি আমার কর্মকালের মধ্যে সমস্যা সমাধানের চেষ্টা করবো।



তিনি শুক্রবার রাতে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের নয়াহাট বাজারে দলীয় কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। এর আগে তিনি উপজেলার গোয়ালভাওড় বাজার, ফিরোজপুর বাজার, আলোনিয়া , বেড়ি বাজার ও গৃদকালিন্দিয়া বাজারে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তাঁর সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র মাহফুজুল হক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, প্রবীণ আওয়ামী লীগ নেতা খাজা আহাম্মদ ভূঁইয়া, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ চাঁদপুর জেলা শাখার সম্পাদক কামরুল হাসান সউদ, আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন, মাজহারুল ইসলাম নিরু, মনির হোসেন, কামরুল হোসেন, সজিব আহম্মেদ, পাবেল পাটওয়ারী, আবু সুফিয়ান, পারভেজ করিম, বাহার উদ্দিন প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৬১৭৬৬
পুরোন সংখ্যা