চাঁদপুর, রোববার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬, ১৬ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
জয়ধ্বনি সংগীত বিদ্যায়তনের শোকসভায় অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার
বঙ্গবন্ধু দেশের প্রতিটি মানুষের কাছে অমূল্য সম্পদ
স্টাফ রিপোর্টার
১৮ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় শোক দিবস উপলক্ষে গত ১৫ আগস্ট সন্ধ্যায় অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদারের চেম্বারে ঐতিহ্যবাহী সংগীত বিদ্যালয় জয়ধ্বনি সংগীত বিদ্যায়তনের আয়োজনে শোকসভা ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা ও মানব উন্নয়ন সেবামূলক প্রতিষ্ঠান জীবনদীপের সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার প্রধান অতিথির বক্তব্যে বলেন, পরাধীন বাঙালি জাতিকে স্বাধীনতার স্বাদ দিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। দেশের মাটিতে তাঁর মতো আর দ্বিতীয় একজন নেতার জন্ম হবে না। বঙ্গবন্ধু দেশের প্রতিটি মানুষের কাছে অমূল্য সম্পদ। দেশের মানুষের হৃদয়ে তিনি চীর ভাস্বর হয়ে থাকবেন। তাঁর জীবন আদর্শ অনুকরণের মধ্য দিয়ে আমরা আমাদের পথচলা সুগম করতে পারি।



সংগঠনের কার্যকরী সদস্য মৈশাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরঞ্জিত করের সভাপ্রধানে ও সংগঠনের অধ্যক্ষ এসকে সুদীপ তন্ময়ের পরিচালনায় বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুরের সভাপতি তপন সরকার, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিমল চৌধুরী, কচুয়া উপজেলা সভাপতি ডাঃ প্রাণধর দেব, জেলা পূজা উদ্যাপন পরিষদের নেতা বিবেক লাল মজুমদার, পরেশ মালাকার, দুলাল গোস্বামী, চন্দন সরকার, বুলি চক্রবর্তী, পলাশ চন্দ্র দে, জীবনদীপের পরিচালক বৈভব মজুমদার, সংগঠনের কার্যকরী সদস্য সাইফুদ্দিন খান, ডায়না দেবনাথ, রফিকুজ্জামান রনি, জয়ন্তী ভৌমিক, তাপসী রাণী ভৌমিক, ইসমাইল খান বাদল প্রমুখ। দোয়া পরিচালনা করেন ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি মামুনুর রশিদ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৯৩৫৭৮
পুরোন সংখ্যা