চাঁদপুর, রোববার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬, ১৬ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
মতলবে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এলাকাবাসীর থানায় অভিযোগ
রেদওয়ান আহমেদ জাকির
১৮ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব পৌরসভার ৯নং ওয়ার্ড মুন্সীরহাট বাজার এলাকার বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। এতে এলাকার যুব সমাজ ও শিক্ষার্থীরা মাদকাসক্তসহ মাদক বিক্রির সাথে জড়িয়ে পড়ছে। ফলে গত ১৩ আগস্ট বেশ কজন মাদক ব্যবসায়ীর নাম উল্লেখ করে থানায় অভিযোগ করেছে এলাকাবাসী।



অভিযোগ থেকে জানা যায়, পৌরসভার পশ্চিম দিঘলদী গ্রামের ৯নং ওয়ার্ডের অধিবাসী মোঃ জাহাঙ্গীর, বোরহান উদ্দিন, আলমগীর, সালামাত বেপারী, আবুল হাসনাত, সুলতান, সিরাজুল ইসলাম, মোঃ ইসমাইল, মোঃ জহির, মোঃ লোকমান, কবির মিজি, রুহুল আমিন, মোঃ মমিন, মোঃ শাহাদাতসহ ৩৯ জনের স্বাক্ষরে ওই অভিযোগ করা হয়। মাদক ব্যবসায়ী দক্ষিণ দিঘলদী গ্রামের আল-আমিন হাজরা, আমিন হাজরা, সুমন কাজী ও রুমন কাজীদের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় তারা লিখিতভাবে এ অভিযোগ করেছেন। গত ১৩ আগস্ট মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জের বরাবর এলাকাবাসী এ লিখিত অভিযোগ করেন।



অভিযোগ থেকে আরো জানা যায়, পৌরসভার মুন্সীরহাট, উত্তর দিঘলদী, দক্ষিণ দিঘলদী, মধ্য দিঘলদীসহ আশাপাশের কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে উল্লেখিত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছে। এতে এলাকার যুব সমাজ মাদকাসক্ত হয়ে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ধাবিত হচ্ছে। এছাড়াও মাদক ব্যবসায়ীরা অত্যন্ত দুষ্ট ও সন্ত্রাসী প্রকৃতির লোক।



থানা থেকে মাদকের বিরুদ্ধে বিভিন্ন অভিযান চললেও এসব মাদক ব্যবসায়ী কখনও গ্রেফতার হচ্ছে না। তারা দক্ষিণ দিঘলদী গ্রাামের কালভার্ট সংলগ্ন হিজল গাছের নীচে বসে মাদক সেবন ও বিক্রি করে আসছে। এলাকার সচেতন মহল প্রতিবাদ করলে তাদেরকে জীবনে মেরে ফেলার হুমকি দেয়।



মতলব দক্ষিণ থানার নবাগত অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, আমি এ থানায় নূতন যোগাদান করেছি। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে। এ অভিযোগের প্রেক্ষিতে ওই এলাকায় বিশেষভাবে অভিযান পরিচালনা করা হবে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৮৫৬৩৩
পুরোন সংখ্যা