চাঁদপুর, শুক্রবার ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬, ২১ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে স্কুলছাত্রীকে বিয়ের প্রস্তাবে রাজি করাতে তুলে নিয়ে মারধর
মঈনুল ইসলাম কাজল
২৩ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলার হোসেনপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক শিক্ষার্থীকে বিয়ের প্রস্তাবে রাজি করাতে তুলে নিয়ে মারধর করেছে ৪ বখাটে। গতকাল বেলা ২টায় স্কুল ছুটির পর মেয়েটি বাড়ি যাবার পথে এ ঘটনা ঘটে। মেয়েটির পরিবার গতকাল বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করলে তিনি শাহরাস্তি থানাকে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের নির্দেশ দেন।



ঘটনার বিবরণে জানা যায়, হোসেনপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থীকে গত ৫/৬ মাস পূর্বে হোসেনপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে মোঃ খোকন (২৪) স্থানীয় ইউপি সদস্য আবুকে দিয়ে বিয়ের প্রস্তাব দেয়। এতে মেয়েটির পরিবার মেয়ের উপযুক্ত বয়স না হওয়ার কারণ দেখিয়ে প্রস্তাবটি গ্রহণ করেনি। এতে খোকন ক্ষিপ্ত হয়ে পড়ে। সেই সূত্র ধরে গতকাল ২২ আগস্ট দুপুরে স্কুল ছুটির পর মেয়েটি বাড়ি যাবার সময় খোকন তার গতিরোধ করে বিয়ে করতে রাজি করাতে চাপ প্রয়োগ করে। মেয়েটি বিয়েতে রাজি না হওয়ায় খোকন ও তার সঙ্গীরা তাকে মারধর করে তাদের বাড়িতে নিয়ে যায়। মেয়েটির এক সহপাঠী এ দৃশ্য দেখতে পেয়ে মেয়েটির পরিবারকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে মেয়েটির মা ও পরিবারের অন্য সদস্যরা ঘটনাস্থলে এসে মেয়েটিকে উদ্ধার করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যায়। নির্বাহী কর্মকর্তা প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের জন্যে থানাকে অবহিত করেন।



মেয়েটির মা মামলার অভিযোগকারী জান্নাত বেগম জানান, ছেলেটি বখাটে। সে আমার মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। আমার বড় মেয়ের এখনো বিয়ে হয়নি, সে লেখাপড়া করছে। ছেলেটি প্রায়ই আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছে।



অভিযোগ দায়েরের পর পুলিশ আসামীদের আটক করতে অভিযানে নামে। মামলার অন্য আসামীরা হলো : মোঃ রনি (৩০), মোঃ শিমুল (১৯) ও নজরুল ইসলাম।



 


আজকের পাঠকসংখ্যা
৮২০৭০২
পুরোন সংখ্যা