চাঁদপুর, শনিবার ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬, ২২ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৫২। উহাদের সমস্ত কার্যকলাপ আছে আমলনামায়,


৫৩। আছে ক্ষুদ্র ও বৃহৎ সমস্ত কিছুই লিপিবদ্ধ।


৫৪। মুত্তাকীরা থাকিবে স্রোতস্বিনী বিধৌত জান্নাতে,


৫৫। যোগ্য আসনে, সর্বময় কর্তৃত্বের অধিকারী আল্লাহর সানি্নধ্র্যে।


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর গ্রামে সরকারি সম্পত্তি দখল করে চলছে দোকান নির্মাণ
সোহাঈদ খান জিয়া
২৪ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ১নং ওয়ার্ডের চাঁদপুর গ্রামে সরকারি সম্পত্তি দখল করে দোকান নির্মাণ করা হচ্ছে। এ নিয়ে গত ২২ আগস্ট দৈনিক চাঁদপুর কণ্ঠের শেষ পৃষ্ঠায় ছবিসহ একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে।



জানা যায়, একই গ্রামের হাফেজ কবির বেপারী প্রবাস থেকে এসে এলাকার একটি কুচক্রী মহলকে মোটা অঙ্কের অর্থের বিনিময়ে ম্যানেজ করে তাদের সহযোগিতায় গত কদিন ধরে সরকারি সম্পত্তিতে দোকান নির্মাণ কাজ করে আসছেন। সরকারি সম্পত্তি কেউ ভোগদখল করতে হলে সরকারের কাছ থেকে লীজ নিতে হয়। কিন্তু দোকান নির্মাতা লীজ না নিয়ে অসাধু চক্রের মাধ্যমে টাকার বিনিময়ে দোকান নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন। সরকারি সম্পত্তি রক্ষার্থে কেউ এগিয়ে আসতে দেখা যায়নি। জনসাধারণের চলাচলের রাস্তার পাশে বাঁশতলী বেপারী বাড়ির সামনে সরকারি সম্পত্তি দখল করে দোকান নির্মাণ করা হলেও জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ও রাজনৈতিক দলের কোনো নেতা-কর্মী কেউ কোনো কর্ণপাত করেনি। মনে হচ্ছে সকলেই তার কাছে জিম্মি হয়ে পড়েছে। এ ব্যাপারে দোকান নির্মাণকারী মোঃ কবির বেপারীর সাথে কথা হলে তিনি সরকারি সম্পত্তি লীজ না নিয়ে দোকান নির্মাণ করার বিষয়টি স্বীকার করেন এবং চুপ থাকেন।



উল্লেখ্য, হাফেজ কবির হোসেনের বড় ভাই প্রবাসী ইউসুফ ২/৩ বছর পূর্বে বিদেশ থেকে দেশে এসে বর্তমান স্থানের পাশেই সরকারি সম্পত্তি ও ব্যক্তিমালিকানাধীন সম্পত্তি দখল করে বালু ফেলে। ব্যক্তি মালিকানাধীন সম্পদের মালিকরা শক্ত অবস্থানে থাকায় পরে ইউসুফ বেপারী দোকান নির্মাণ করতে পারেনি।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৭৫১৭৭
পুরোন সংখ্যা