চাঁদপুর, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে ১ মাদক কারবারি ও ২ জুয়াড়ি আটক
বাবুল মুফতী
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ওসি মোঃ মিজানুর রহমানের নির্দেশে এসআই মোঃ নাহিদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স ৯ সেপ্টেম্বর রাতে উপজেলার উত্তর সরদার কান্দিতে অভিযান চালান।



এ সময় ওই গ্রামের পাকা সড়ক থেকে মোঃ নাছির মিজি (৩৯)কে গ্রেপ্তার করা হয়। তার দেহ তল্লাশি করে ২০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ৬০০ টাকা উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে। আসামী নাছির মিজি এলাকার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখের আড়ালে সে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। আসামীকে গ্রেফতারের পর এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছে বলে জানায় পুলিশ।



এদিকে একই রাতে এসআই গোলাম মোস্তফা ও সঙ্গীয় ফোর্স এলাকার মোস্তফাপুর নামক এলাকায় অভিযান চালিয়ে প্রকাশ্যে জুয়া খেলার সময় মুক্তিরকান্দী গ্রামের বিল্লাল হোসেন মাঝি (৪২) ও উত্তম চন্দ্র বিশ্বাস (৩৫)কে গ্রেপ্তার করেন।



এ সময় তাদের সাথে থাকা ৫২টি জুয়া খেলার কার্ড, ৯টি ১০ টাকার নোট, ১টি ২০ টাকার নোট, ৫টি ৫০ টাকার নোট, ২টি ১০০ টাকার নোটসহ সর্বমোট ৫৫০ টাকা উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার আটকৃতদের যথাযথ আইনি প্রক্রিয়ায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 



 



 



 


আজকের পাঠকসংখ্যা
২০৭৩৭১
পুরোন সংখ্যা