চাঁদপুর, শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২৯ ভাদ্র ১৪২৬, ১৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • কোন্দল ভুলে একাট্টা চাঁদপুর জেলা বিএনপি : চাঁদপুর পৌরসভায় ধানের শীষের একক প্রার্থী শফিক ভূঁইয়া
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। তোমরা আল্লাহর আনুগত্য কর এবং রাসূলের আনুগত্য কর; যদি তোমরা মুখ ফিরাইয়া লও, তবে আমার রাসূলের দায়িত্ব কেবল স্পষ্টভাবে প্রচার করা।


 


assets/data_files/web

যে তার দেশকে ভালোবাসতে পারে না, কিছুই সে ভালোবাসতে পারে না। -বায়রন।


 


নিশ্চয় আল্লাহ অত্যাচারীকে শাস্তি প্রদান করেন।...কোন দেশ যখন অত্যাচারী হয়, তোমার প্রভু তাকে শাস্তি প্রদান করেন, তার শাস্তি অতীব ভীষণ।


 


 


 


 


ফটো গ্যালারি
রঘুনাথপুর বাজার গণহত্যা দিবস পালিত
মোহাম্মদ মহিউদ্দিন
১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া ও হাজীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকায় রঘুনাথপুর বাজার গণহত্যা দিবস পালিত হয়েছে। ১৯৭১ সালের ৮ সেপ্টেম্বর পাক হানাদার বাহিনী ও তাদের দোসর রাজাকারদের গুলিতে রঘুনাথপুর বাজারে প্রায় অর্ধ শতাধিক নিরীহ বাঙালি ও মুক্তিযোদ্ধা বর্বরোচিতভাবে শাহাদাতবরণ করেন।



প্রতি বছর কচুয়ার রঘুনাথপুর বাজার মুক্তিযোদ্ধা স্মৃতি সংসদের আয়োজনে দিবসটি পালন করা হয়। এ উপলক্ষে গত সোমবার বাদ আসর রঘুনাথপুর বাজার জামে মসজিদে শহীদদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



আলোচনা সভায় স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য মুহাম্মদ বিল্লাল হোসেন, রঘুনাথপুর বাজার মুক্তিযোদ্ধা স্মৃতি সংসদের সভাপতি মুক্তিযোদ্ধা সর্দার মোঃ আবুল বাসার, কাদলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুর রহমান, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নুসহ আরো অনেকে। এ সময় অন্যান্য মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রঘুনাথপুর বাজার জামে মসজিদের ইমাম ক্বারী মোঃ আরব আলী।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৫১৩৫৮
পুরোন সংখ্যা