চাঁদপুর, শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২৯ ভাদ্র ১৪২৬, ১৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
নূরুল আমিন রুহুল এমপির শাশুড়ির দাফন সম্পন্ন
রেদওয়ান আহমেদ জাকির
১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুলের শাশুড়ি শামসুন্নাহারের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। ৯ সেপ্টেম্বর সোমবার কলকাতার বিরলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি...রাজেউন)। তিনি মৃত্যুকালে ২ ছেলে, ২ মেয়েসহ অনেক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর স্বামীর নাম মরহুম গোলাম মোস্তফা পাটোয়ারী।



মরহুমার নিজ বাড়ি মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর পাটোয়ারী বাড়ি। ১১ সেপ্টেম্বর বুধবার রাতে আশ্বিনপুর ঈদগাহে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন আশ্বিনপুর জামে মসজিদের ইমাম মাওঃ রিয়াজুল করিম। জানাজার পূর্বে বক্তব্য রাখেন মরহুমার ছোট মেয়ের জামাই আলহাজ অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি। পরে মরহুমাকে আশ্বিনপুর কবরস্থানে দাফন করা হয় এবং মরহুমার স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়।



জানাজায় অংশগ্রহণ করেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, মতলব পৌরসভার মেয়র আলহাজ আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন, উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির সরকার, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হোসেন বাবু বাতেন, নায়েরগাঁও দক্ষিণ ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম (আল মামুন মৃধা), উপাদী দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, ঢাকা মহানগর দক্ষিণ শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা মুক্তার গাজী, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম আলেক, গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সরকারসহ দলীয় নেতৃবৃন্দসহ এলাকার কয়েক হাজার মুসুলি্ল।



 



 


আজকের পাঠকসংখ্যা
২০৯৩৮৬
পুরোন সংখ্যা