চাঁদপুর, শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২৯ ভাদ্র ১৪২৬, ১৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
নীলকমল উবির প্রধান শিক্ষককে সংবর্ধনা
হাইমচর ব্যুরো
১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শিক্ষার মানোন্নয়নে ভূমিকা রাখায় হাইমচর উপজেলার মাধ্যমিক স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মনোনীত হয়েছেন নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশাররফ হোসেন।



গতকাল বৃহস্পতিবার সকালে নীলকমল উবির ২০১৩ সালের এসএসসি ব্যাচ শিক্ষার্থীরা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোশাররফ হোসেনকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করেন। এ উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সর্দার আব্দুল আজিজের সভাপ্রধানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জেলা পরিষদ সদস্য এসএম আল মামুন সুমন।



তিনি বলেন, শিক্ষার মানোন্নয়নে নীলকমল উবির যথেষ্ট সুনাম রয়েছে। এ সুনামের ধারাবাহিকতায় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। আমি বিদ্যালয়ের পরিচালনা কমিটি এবং অভিভাবকদের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন জানাচ্ছি। এ ধারাবাহিকতা রক্ষা করতে সকল শিক্ষক ও অভিভাবককে স্ব স্ব অবস্থান থেকে সহযোগিতা অব্যাহত রাখতে হবে।



সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গ-ামারা উবির প্রধান শিক্ষক মোঃ শাখাওয়াত হোসেন ও নীলকমল উবির সিনিয়র শিক্ষক আবুল খায়ের। অন্যান্যের মধ্যে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। সভায় ২০১৩ সালের শিক্ষার্থী সানাউল্লাহ শামিম ও আব্দুল কাদের সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করেন।



 


আজকের পাঠকসংখ্যা
২০৭৯০৪
পুরোন সংখ্যা