চাঁদপুর, শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২৯ ভাদ্র ১৪২৬, ১৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
কচুয়ায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল
রাকিবুল হাসান/মোহাম্মদ মহিউদ্দিন
১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া সমিতি কচুয়া শাখার আয়োজনে গতকাল বুধবার বিকেলে উপজেলার আশেক আলী খান স্কুল এন্ড কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।



উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা রুমন দে-এর সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার মোঃ আহসানুল হকের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির। বিশেষ অতিথি ছিলেন সহকারী কশিনার (ভূমি) ইকি মিত্র চাকমা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদুর রহমান, একাডেমিক সুপার ভাইজার আহসানুল হক ও আশেক আলী খান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান।



ওই দিন বিকেলে একই মাঠে অনুষ্ঠিত হয় ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা। খেলায় হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে বিজয় লাভের গৌরব অর্জন করে। খেলা শেষে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা রুমন দে ফুটবল ক্রীড়া প্রতিযোগিতাসহ অন্য প্রতিযোগিতায় বিজয়ী ও রানার্সআপদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। খেলাটি শত শত দর্শক উপভোগ করেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
২০৯৮১১
পুরোন সংখ্যা