চাঁদপুর, রোববার ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
আমাকে দলমত সবাই সহযোগিতা করায় এলাকার উন্নয়ন কাজ করতে সক্ষম হয়েছি
----------মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
আলগীর কবির
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ-শাহরাস্তি এলাকার মাননীয় সংসদ সদস্য, নৌ পরিবহন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, আমাকে এ অঞ্চলের দলমত নির্বিশেষে সবাই সহযোগিতা করায় স্কুুল-কলেজ, মাদ্রাসা, বহুতলা ভবন, বিদ্যুৎ, রাস্তা, ব্রিজসহ বিশাল উন্নয়নমূলক কাজ করতে সক্ষম হয়েছি। আগামীতেও বাকি যে উন্নয়ন কাজ রয়েছে তা করার জন্যে সবাই সহযোগিতা করবেন। তিনি আরও বলেন, বর্তমানে জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্যে দিন-রাত কাজ করে যাচ্ছেন। তিনি গত ১৪ সেপ্টেম্বর হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়নের আহমেদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, রাজারগাঁও থেকে মালাপাড়া রাস্তা ও রাজারগাঁও-চেঙ্গাতলী সড়কের উদ্বোধনকালে উক্ত কথাগুলো বলেন।



রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান হাজী মোঃ আঃ হাদী মিয়ার সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলামের উপস্থাপনায় বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মোঃ মাঈনুদ্দিন, কেএম শাহাজাহান ও মোঃ আক্তার মাস্টার। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজারগাঁও ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ আনিছুর রহমান। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন মিয়াজী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আঃ রশিদ মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভীন, জেলা পরিষদের সদস্য মোঃ জসিম উদ্দিন, দ্বাদশগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম বকাউল, বীর মুক্তিযোদ্ধা আঃ রব খোকন বিএসসি সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


 


 


assets/data_files/web

 


কারো প্রশ্নের জবাব দিতে হলে তা প্রথমে মনোযোগ দিয়ে শোনা। _এমি লাওয়েল।


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


 


যে ব্যক্তি আল্লস্নাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয় । পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৬৪০৬৭
পুরোন সংখ্যা