চাঁদপুর, বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬৬। উভয় উদ্যানে আছে উচ্ছলিত দুই প্রস্রবণ।


৬৭। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে?


৬৮। সেথায় রহিয়াছে ফলমূল -খর্জুর ও আনার।


 


 


 


বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সরকারি মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ, চাঁদপুর সরকারি কলেজের বাংলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান, সচেতন নাগরিক কমিটি (সনাক) চাঁদপুর-এর সাবেক সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাহিত্যিক সর্বজনশ্রদ্ধেয় প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর সরকারি কলেজের বাংলা বিভাগে বাংলা ভাষা ও সাহিত্য পরিষদের আয়োজনে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।



মিলাদের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন চাঁসক বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আজিম উদ্দিন, সহকারী অধ্যাপক সাইদুজ্জামান, বাংলা ভাষা ও সাহিত্য পরিষদের সহ-সভাপতি প্রভাষক তাসলিমা মুন্নী, যুগ্ম সম্পাদক প্রভাষক পীরজাদা মোঃ মাহফুজ উল্লাহ খান ইউসুফী ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রহিম বাদশা। বাংলা ভাষা ও সাহিত্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি তাজুল ইসলামের সভাপ্রধানে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শরীফ মাহমুদ চিশতী। মিলাদ ও দোয়া পরিচালনা করেন পীরজাদা মোঃ মাহফুজ উল্লাহ খান ইউসুফী।



অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের প্রভাষক রাকিবুর রহমান, বিভাগের প্রাক্তন ছাত্র প্রভাষক মুজাম্মেল হোসাইন, প্রভাষক সাথী আক্তার, সংগঠনের সহ-সভাপতি প্রভাষক জয়নাল আবেদীন, প্রভাষক তারিকুল ইসলাম, প্রভাষক রোকেয়া বেগম মিলি, রাশেদুল ইসলাম, মোঃ ইলিয়াছ প্রমুখ।



উল্লেখ্য, প্রফেসর মনোহর আলী ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে তিনি ঢাকায় চিকিৎসাধীন। উন্নত চিকিৎসার জন্যে শীঘ্রই তিনি ভারত যাবেন। তাঁর রোগমুক্তির জন্যে সকলের কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৭৪৮১১
পুরোন সংখ্যা