চাঁদপুর, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)। || বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। || চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৩-সূরা মুয্যাম্মিল


২০ আয়াত, ২ রুকু, মক্কী


১০। লোকে যাহা বলে, তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং সৌজন্য সহকারে উহাদিগকে পরিহার করিয়া চল।


১১। ছাড়িয়া দাও আমাকে এবং বিলাস সামগ্রীর অধিকারী সত্য অস্বীকারকারীদিগকে; আর কিছু কালের জন্য উহাদিগকে অবকাশ দাও,


 


 


assets/data_files/web

শিল্পকে ব্যবসার আত্মা এবং সমৃদ্ধির চাবিকাঠি বলা হয়। -ডিকেন্স।


 


 


 


 


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজারে চাঁদপুর মডেল থানা পুলিশের মাদকবিরোধী অভিযান ৩টি টিভি জব্দ আটক ১
স্টাফ রিপোর্টার
২০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাণবাজারের বিভিন্ন স্থানে মাদকবিরোধী সাঁড়াশি অভিযান চালিয়ে মাদকের সরঞ্জামসহ রতন মাঝিকে (৩২) আটক করেছে মডেল থানা পুলিশ। এছাড়া মাদক বিক্রি করে এমন তিনজনের ঘর তল্লাশি করে তাদের পেয়ে ৩টি টিভি জব্দ করা হয়েছে। গতকাল ১৯ সেপ্টেম্বর বিকেল ৫টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত পুরাণবাজার ঘোষপাড়া, কোহিনুর সিনেমা হল ও নতুন রাস্তা এলাকায় পৃথক এই অভিযান পরিচালনা করা হয়। যার নেতৃত্ব দেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন। তাঁর সাথে ছিলেন ওসি (তদন্ত) হারুনুর রশিদ, ইন্সপেক্টর (অপারেশন) আব্দুর রব, পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর শহিদ হোসেন, থানা ও ফাঁড়ির এসআই মফিজুল ইসলাম, পলাশ বড়ুয়া, জাহাঙ্গীর আলম, এএসআই মজিবরসহ সঙ্গীয় ফোর্স।



মাদকবিরোধী অভিযানের সময় যাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে তাদের না পেয়ে পুলিশ চিহ্নিত মাদক বিক্রেতা ও মাদক মামলার আসামী বাচ্চু ও হাবিবের ঘর থেকে ৩টি টিভি জব্দ করে থানায় নিয়ে যায়।



মাদকবিরোধী অভিযানের সময় উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে ওসি নাসিম উদ্দিন বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ অভিযান চলতে থাকবে। সে যতো বড় হোক মাদকের সাথে সম্পৃক্ত কাউকে ছাড় দেয়া হবে না।



এ ব্যাপারে অভিভাবকদের সচেতন হবার অনুরোধ করে তাদের সহযোগিতা কামনা করে ওসি বলেন, আপনার সন্তানের প্রতি খেয়াল রাখুন। সন্তান কোথায় যায়, কার সাথে মিশে এবং কী করে, বাসায় ঠিকমত আসছে কি না, অযথা অড্ডা দিচ্ছে কি না, মাদক বিক্রি ও সেবন বা কিশোর গ্যাংয়ের সাথে জড়িত কি না এসব বিষয়ে সচেতন এবং সতর্ক থাকতে হবে।



 



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৮১৮০৮
পুরোন সংখ্যা