চাঁদপুর, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮০। ইহা জগৎসমূহের প্রতিপালকের নিকট হইতে অবতীর্ণ।


৮১। তবুও কি তোমরা এই বাণীকে তুচ্ছ গণ্য করিবে?


৮২। এবং তোমরা মিথ্যারোপকেই তোমাদের উপজীব্য করিয়া লইয়াছো!


 


 


 


 


 


assets/data_files/web

হিংসা একটা দরজা বন্ধ করে অন্য দুটো খোলে।


-স্যামুয়েল পালমার।


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে সম্পত্তিগত বিরোধে যুবক প্রহৃত
বাবুল মুফতী
২০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে সম্পত্তিগত বিরোধের জের ধরে মুকুল (২৫) নামে এক যুবককে ব্যাপক মারধর করেছে তারই ফুফাতো ভাই ও ফুফা। ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টার সময় বেলতলী বাজারে মুকুলের ফার্মেসীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বদরপুর মোল্লাকান্দি গ্রামের রুবেল (২৫) ও তার পিতা জাহাঙ্গীর আলম (৫৫) কে বিবাদী করে থানায় অভিযোগ করেছেন মুকুল।



অভিযোগ সূত্রে জানা গেছে, নয়াকান্দি গ্রামের মুকুল ও তার পিতা আবুল কাশেমের সাথে দীর্ঘদিন যাবৎ বিবাদীদের সম্পত্তিগত বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে বেলতলী বাজারের বেড়িবাঁধের উপরস্থ মুকুলের দোকানে এসে তার ফুফাতো ভাই রুবেল ও ফুফা জাহাঙ্গীর হোসেন অতর্কিত হামলা করে। মুকুলের মুখম-লে কিল ঘুষি মারলে ঘটনাস্থলেই তিনি আহত হন। পরে তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসা দেয়া হয়েছে।



আহত মুকুল জানান, আমরা ফুফার কাছ থেকে দেড় লাখ টাকা পাই এবং ১০ শতক জমি নিয়ে বিরোধ আছে। এ নিয়ে তারা এসে আমাকে মেরে রক্তাক্ত করেছে। আমার দোকানে থাকা কিস্তির ২৫ হাজার টাকা ও মোবাইল ফোনটি নিয়ে গেছে। এ নিয়ে যদি বাড়াবাড়ি করি তাহলে আমাকে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দিয়েছে। উপায়ন্তর না পেয়ে থানায় অভিযোগ দায়ের করেছি।



এদিকে বিবাদী জাহাঙ্গীর আলম জানান, আমার স্ত্রী হোসনেয়ারাকে তার ভাতিজা রুবেল তালা দিয়ে ঢিল মেরে রক্তাক্ত করেছে। পরে আমরা ঘটনাস্থলে গেলে আমার ছেলের সাথে মারামারি হয়েছে। রুবেল জানান, খরব পেয়ে ঘটনাস্থলে গেলে আমার মামাতো ভাই মুকুল আমাকে ঘুষি মেরেছে। তারপর আমি তাকে পাল্টা মেরেছি। তিনি আরও জানান, আমার মা বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় পাল্টা অভিযোগ দায়ের করেছেন।



উভয় পক্ষের অভিযোগ পেয়ে মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক মোঃ মোরশেদুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, তদন্ত চলছে, আইনী প্রক্রিয়ায় ব্যবস্থা নেয়া হবে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬০৯৯০২
পুরোন সংখ্যা