চাঁদপুর, রোববার ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


৩৪। এবং অভাবগ্রস্তকে অন্নদানে উৎসাহিত করিত না,


৩৫। অতএব এইদিন সেথায় তাহার কোন সুহৃদ থাকিবে না,


৩৬। এবং কোন খাদ্য থাকিবে না ক্ষত নিঃসৃত স্রাব ব্যতীত,


 


 


 


assets/data_files/web

অতিরিক্ত চাহিদাই মানুষের পতনকে ডেকে আনে।


-জন অলকৃট।


 


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমান বিশেষ সম্মাননায় ভূষিত
বাবুল মুফতী
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান অপরাধ দমন ও মানবসেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক লাভ করেছেন। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশনের মতলব উত্তর শাখা কর্তৃক এ সম্মাননা দেয়া হয়।



ওসি মোঃ মিজানুর রহমান গত ২২ ফেব্রুয়ারি মতলব উত্তর থানায় যোগদান করার পর সাত মাসে ৩৬৭টি অভিযোগ নিষ্পত্তি করেছেন। এছাড়া থানায় ৬৩টি মাদক মামলা, ২টি দস্যুতা মামলা, ১টি ডাকাতি মামলা, ৪টি চুরি মামলা দায়ের হয়েছে। এসব মামলায় ৪৮৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ৮৪ জন দাগি মাদক ব্যবসায়ীর মধ্যে ৭৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ১৪ লাখ ৮৬ হাজার ৫০ টাকার (প্রায় ১৫ লাখ) মাদকদ্রব্য জব্দ হয়েছে।



এছাড়াও মানসেবায় উপজেলার ছেঙ্গারচর বাজারের বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন, ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হাট বাজার ও সকল শিক্ষা প্রতিষ্ঠানে প্রচার অভিযান, র‌্যালি, সভা, পাঁচগাছিয়া রাস্তা মেরামত, গলাকাটা গুজবের সময় পুলিশি তৎপরতা বাড়ানো, পরিবহন খাতকে চাঁদাবাজ মুক্ত, গ্রাম পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যদের মাধ্যমে নৈশ্য প্রহরীর ব্যবস্থা করা এবং থানার সম্প্রসারিত ভবন নির্মাণ কাজে ভূমিকা রেখেছেন ওসি মিজানুর রহমান। তার এ সফল কার্যক্রম বিবেচনা করে বিশেষ সম্মাননায় ভূষিত করে সংগঠনটি। ওসি মিজানুর রহমান। সম্মাননা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পুলিশিংয়ে সকলের সহযোগিতা কামনা করেন।



সম্মাননা প্রদান অনুষ্ঠানে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন এর মতলব উত্তর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক জাকির হোসেন বাদশার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা বিশিষ্ট কবি ও লেখক খোরশেদ আলম, ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান সরকার, মুজিবুর রহমান, আহাম্মদ উল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির (চাঁন মিয়া), সাংগঠনিক সম্পাদক আরাফাত আল-আমিন প্রমুখ। উপস্থিত ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক মুক্তার আহমেদ, আব্দুল হক, তথ্য ও প্রতিবেদন বিষয়ক সম্পাদক রবিউল আউয়াল, সদস্য শাহ আলম সরকার, শাহআলম, কামরুল হাসান রাবি্ব প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
২৯৬৩৮৪
পুরোন সংখ্যা