চাঁদপুর, বুধবার ৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ৯ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে মুহাম্মদ শফিকুর রহমান এমপি
দুর্নীতি ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার কাজে যুবলীগের অগ্রণী ভূমিকা দেখতে চায় জননেত্রী শেখ হাসিনা
প্রবীর চক্রবর্তী
০৯ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


নব গঠিত ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রখ্যাত সাংবাদিক ও স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ শফিকুর রহমান তাঁর বক্তব্যে বলেছেন, বাংলাদেশ এখন আর আগের অবস্থায় নেই। অসম্ভাব্য গতিতে ১৬কোটি মানুষের স্বাধীন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়ার কাজে যারা বাধা দিবে তাদেরকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ছাড় দিবে না। সে যে দলেরই হোক না কেন। কারণ নেত্রী নিজেই কোনো অন্যায় কাজে আশ্রয়-প্রশ্রয়ের বিশ্বাসী নয়। তিনি জানেন, অন্যায়কারীরা কখনো কারও বন্ধু কিংবা তাকে দিয়ে কোন ভালো কাজ হবে না। তাই তিনি সময় থাকতে অন্যায়কারীদের নির্মূলে কঠোর পদক্ষেপ নিয়েছেন। এই অভিযান শুধু ঢাকায় নয়, সারা বাংলাদেশে চলতে থাকবে। সুতরাং যারা অন্যায়ের সাথে জড়িত তারা সময় থাকতে ভালো হয়ে যান, নতুবা দল ছেড়ে অন্য পথে চলে যান। তিনি তাঁর বক্তব্যে আরোও বলেন, দেশে এখন আর কোনো বেকার থাকবে না। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের সাথে সাথে গণমানুষের ভাগ্য পরিবর্তনে ব্যাপক কর্মকা- শুরু করে দিয়েছে। এই সরকার প্রতিটি ঘরে ঘরে যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্যে কর্মক্ষেত্র তৈরি করছে। জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য দুর্নীতি ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার কাজে যুবলীগের অগ্রণী ভূমিকা দেখতে চায়। সেই কাজে আমি মনে করি নবগঠিত ফরিদগঞ্জ উপজেলা যুবলীগও কঠিন ভূমিকা রাখবে। সোমবার পৌরসভার পূর্ব বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এই কথা বলেন।



পৌর মেয়র মাহফুজুল হকের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য নাছিমা লোকমান, উপজেলা যুবলীগের নূতন আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্ম-আহ্বায়ক হেলাল উদ্দিন, আল আমিন পাটোয়ারী, যুবলীগের সদস্য আব্দুল গাফ্ফার সজিব, পাবেল পাটোয়ারী প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
১২৯৮১২
পুরোন সংখ্যা