চাঁদপুর, বুধবার ৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ৯ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে ওরসে ইমামে রাব্বানী
কামরুজ্জামান টুটুল
০৯ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ৮ অক্টোবর মঙ্গলবার হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা গ্রামে অবস্থিত ইমামে রাব্বানী দরবার শরীফে আল্লামা আবু নছর সৈয়দ মোঃ আবেদ শাহ্ মোজাদ্দেদী আল মাদানী (রাঃ)-এর ৩১তম পবিত্র ওরসে ইমামে রাব্বানী ও হিজবুর রাসূল (সাঃ) মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ওরস ও মহাসমাবেশে সভাপতিত্ব করেন ইমামে রাব্বানী দরবার শরীফের পীর আলহাজ্ব আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী আল আবেদী। প্রতি বছরের মতো এবারো দেশের বিভিন্ন স্থান থেকে আহলে সুন্নাত ওয়াল জামাতের আকিদায় বিশ্বাসী হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান এ ওরসে রাব্বানী ও হিজবুর রাসূল (সাঃ) মহাসমাবেশে অংশ নেন। দেশের প্রখ্যাত ওলামায়ে কেরাম ও পীর মাশায়েখগণও এসেছেন।



ইমামে রাব্বানী দরবার শরীফের প্রতিষ্ঠাতা আল্লামা আবু নছর সৈয়দ মোঃ আবেদ শাহ্ মোজাদ্দেদী আল মাদানী (রাঃ)-এর মেজো ছেলে আলহাজ্ব আল্লামা সাইয়্যেদ জাহান শাহ্ মোজাদ্দেদী জানান, আমার পিতা ৪০তম আওলাদে রাসূল (সাঃ) এবং মোজাদ্দেদে আল-ফেসানির নবম বংশধর। তিনি স্বাধীন বাংলাদেশে সুন্নীয়তের প্রাতিষ্ঠানিক রূপকার ছিলেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
২৯৯২৮১
পুরোন সংখ্যা