চাঁদপুর, বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তর থানার নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়
মতলব উত্তর ব্যুরো
১০ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন মৃধা গত ৫ অক্টোবর শনিবার বিকেলে তাঁর নিজ কার্যালয়ে উপজেলার স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। সভার শুরুতে ওসি নাসির উদ্দিন মতলব উত্তর থানাকে মাদকমুক্ত, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত করতে উপজেলার সকল সাংবাদিকের সার্বিক সহযোগিতা কামনা করেন।



উপস্থিত ছিলেন সাংবাদিক মাহবুব আলম লাভলু, মোঃ কামাল হোসেন খান, মোঃ বোরহান উদ্দিন ডালিম, এইচএম ফারুক, মনিরুল ইসলাম, শহিদুল ইসলাম খোকন, দ্বীন ইসলাম, জাকির হোসেন বাদশা, আরাফাত আলামিন, সাইফুল ইসলাম, জহিরুল ইসলাম মিন্টু, আব্দুল লতিফ মিয়াজী, মমিনুল ইসলাম, মোঃ তুহিন, সফিক ইসলাম রানা, নাঈম মিয়াজী, সাজ্জাদ হোসেন প্রমুখ। এছাড়াও পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম, সেকেন্ড অফিসার এসআই ইসমাইল হোসেনসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



ওসি নাসির উদ্দিন মৃধা সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা হলেন সমাজের দর্পণ, একটি স্বচ্ছ আয়না। সমাজের কোথায় কী ঘটে এবং অপরাধী ও অপরাধ ঘটনাবলি সম্পর্কে সংবাদ প্রকাশ করে পুলিশকে সহযোগিতা করে থাকেন। একটি দেশের অর্থনৈতিক উন্নয়ন এবং মাদকমুক্ত, ইভটিজিং ও জঙ্গিবাদমুক্ত সমাজ ব্যবস্থা গড়ে তোলার জন্যে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের বিকল্প নেই। তাই আমি প্রত্যাশা করবো, সাংবাদিকরা লেখনির মাধ্যমে জাতির কল্যাণে কাজ করবেন। আবার ভুল তথ্য প্রচার হলে মানুষ অনেক ক্ষতিগ্রস্ত হয়। সেদিক লক্ষ্য করে সত্য প্রকাশ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করার জন্যে আমার অনুরোধ থাকবে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সোনার মানুষ চাই। আর এই সোনার মানুষ খুঁজে বের করা এবং তৈরি করার ক্ষেত্রে সাংবাদিকদেরও ভূমিকা রয়েছে। সভা শেষে উপস্থিত সকল সাংবাদিক ওসি নাসির উদ্দিনের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১২০৭৭৭৬
পুরোন সংখ্যা