চাঁদপুর, বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমানের জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে গমন
বাবুল মুফতী
১০ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে গেছেন। ৭ অক্টোবর সোমবার দুপুর ২টার ফ্লাইটে তিনি হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর ত্যাগ করেন। ওই ফ্লাইটে প্রথমে ব্যাংকক তারপর জাতিসংঘের সদর দপ্তরে পেঁৗছানোর কথা রয়েছে।



ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান এ নিয়ে তৃতীয় বারের মতো মিশনে গেলেন। জাতিসংঘ সদর দপ্তর থেকে তিনি সাউথ সুদানে যাবেন বলেও জানা গেছে। একই ফ্লাইটে ডিএমপির সাবেক এডিসি (ফোর্স) সোহেল রানা, পুলিশ হেডকোয়ার্টার্সের এসপি কামরুজ্জামান, ডিআইজি রুহুল আমিন, ইউএন অ্যাফেয়ার্সের এসপি মাহাবুবুর রহমান এবং সিএমপির কর্ণফুলী থানার সাবেক ওসি আলমগীর মাহামুদ মিশনের উদ্দেশ্যে দেশ ত্যাগ করেছেন। ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান তার শারীরিক সুস্থতার জন্য মতলব উত্তর উপজেলা তথ দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন।



 



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১২৩৩৩৯২
পুরোন সংখ্যা