চাঁদপুর, শুক্রবার ১১ অক্টোবর ২০১৯, ২৬ আশ্বিন ১৪২৬, ১১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর বন্দর কর্মকর্তা আব্দুর রাজ্জাককে দায়িত্ব অবহেলার দায়ে বরখাস্ত এবং স্ট্যান্ড রিলিজ। নতুন কর্মকর্তা আবুল বাসার মজুমদার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২৩। যাহার ফলরাশি অবনমিত থাকিবে নাগালের মধ্যে।


২৪। তাহাদিগকে বলা হইবে, 'পানাহার কর তৃপ্তির সহিত, তোমরা অতীত দিনে যাহা করিয়াছিলে তাহার বিনিময়ে।'


 


 


assets/data_files/web

যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করেন।


-সেন্ট ক্লিমেন্ট।


 


 


 


 


 


যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


 


 


ফটো গ্যালারি
প্রধানমন্ত্রী ভ্যাকসিন হিরো পুরস্কৃত হওয়ায় অভিনন্দন
চাঁদপুর জেলা হেল্থ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


টিকাদান কর্মসূচিতে অসামান্য সাফল্যের স্বীকৃতি হিসেবে আন্তর্জাতিক সংস্থা 'গ্লোব এলায়েন্স' কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভ্যাকসিন হিরো হিসেবে পুরস্কৃত করায় বাংলাদেশ হেল্থ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।



গত বুধবার বিকেলে চাঁদপুর সদর উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান।



তিনি তাঁর বক্তব্য বলেন, সরকারের সব ভালো ভালো কর্মসূচি বাস্তবায়ন করে থাকেন মাঠপর্যায়ের কর্মীরা। জননেত্রী শেখ হাসিনার স্বাস্থ্যখাতের সমস্ত ভালো কাজ ধীরে ধীরে আপনাদের মাধ্যমেই সস্পন্ন হচ্ছে। আপনারা মাঠপর্যায়ে কাজ করেন বলেই আজকে তিনি স্বাস্থ্যখাতে 'ভেকসিন হিরো' পুরস্কারে ভূষিত হয়েছেন। আপনারা ভালো কাজ করেন বলেই মানুষ আজ উন্নত স্বাস্থ্যসেবা পাচ্ছে। আপনাদের ন্যায্য দাবি ও প্রয়োজনীয় চাহিদাগুলো আমরা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে সরকারের উচ্চ মহলে জানাবো।



বাংলাদেশ হেল্থ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি দেওয়ান মাসুদ রহমানের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিনসহ চাঁদপুরের আট উপজেলার হেল্থ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির নেতৃবৃন্দ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৩১৯৯০৩
পুরোন সংখ্যা