চাঁদপুর, শুক্রবার ১১ অক্টোবর ২০১৯, ২৬ আশ্বিন ১৪২৬, ১১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
প্রধানমন্ত্রী ভ্যাকসিন হিরো পুরস্কৃত হওয়ায় অভিনন্দন
চাঁদপুর জেলা হেল্থ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


টিকাদান কর্মসূচিতে অসামান্য সাফল্যের স্বীকৃতি হিসেবে আন্তর্জাতিক সংস্থা 'গ্লোব এলায়েন্স' কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভ্যাকসিন হিরো হিসেবে পুরস্কৃত করায় বাংলাদেশ হেল্থ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।



গত বুধবার বিকেলে চাঁদপুর সদর উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান।



তিনি তাঁর বক্তব্য বলেন, সরকারের সব ভালো ভালো কর্মসূচি বাস্তবায়ন করে থাকেন মাঠপর্যায়ের কর্মীরা। জননেত্রী শেখ হাসিনার স্বাস্থ্যখাতের সমস্ত ভালো কাজ ধীরে ধীরে আপনাদের মাধ্যমেই সস্পন্ন হচ্ছে। আপনারা মাঠপর্যায়ে কাজ করেন বলেই আজকে তিনি স্বাস্থ্যখাতে 'ভেকসিন হিরো' পুরস্কারে ভূষিত হয়েছেন। আপনারা ভালো কাজ করেন বলেই মানুষ আজ উন্নত স্বাস্থ্যসেবা পাচ্ছে। আপনাদের ন্যায্য দাবি ও প্রয়োজনীয় চাহিদাগুলো আমরা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে সরকারের উচ্চ মহলে জানাবো।



বাংলাদেশ হেল্থ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি দেওয়ান মাসুদ রহমানের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিনসহ চাঁদপুরের আট উপজেলার হেল্থ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির নেতৃবৃন্দ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪২৬৬১
পুরোন সংখ্যা