চাঁদপুর, শুক্রবার ১১ অক্টোবর ২০১৯, ২৬ আশ্বিন ১৪২৬, ১১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্সের চেক বিতরণ
নিজস্ব সংবাদদাতা
১১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লিঃ-এর আয়োজনে ব্যবসা উন্নয়ন সভা ও চেক বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে আগত অতিথিগণ গ্রাহকদের মধ্যে ৬ জনকে ৪ লাখ টাকার চেক হস্তান্তর করেন। গতকাল বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জে ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লিঃ-এর ফরিদগঞ্জ কার্যালয়ে মোঃ ইকবাল-বিন-বাশারের সভাপ্রধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লিঃ-এর সিনিয়র ডিএমডি মিজানুর রহমান মিজান। তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রতিটি মানুষের জীবনে ইনসিওরেন্স একটি সফলতার অংশ হিসেবে কাজ করে। বাংলাদেশে এখনো অনেক দরিদ্র পরিবার রয়েছে যারা মধ্যবয়স্ক হলেই ২০-৩০ হাজার টাকার প্রয়োজন হলে এনজিওর আশ্রয় নেয়া ছাড়া কোনো বিকল্প ব্যবস্থা থাকে না। কিন্তু যখন তাদের আয় থাকে তখন মাসে বা বছরে যদি ছোট একটি বীমাও থাকে তাহলে তাদের আর কারো কাছে হাত পেতে নিজেকে ছোট করার প্রয়োজন হয় না।



তিনি আরো বলেন, বীমাতে এমন একটা সময় ছিলো কিছু অসাধু কর্মীর কারণে গ্রাহকের জমানো টাকা ঠিকমতো পেতো না। বর্তমান সরকার বাংলাদেশকে উন্নয়নের ছোঁয়া পেঁৗছে দিতে বীমা খাতগুলোকে ডিজিটালের আওতায় নিয়ে এসেছে। এখন মোবাইল ফোনের মাধ্যমে, বিকাশের মাধমে, রকেটের মাধ্যমেও বীমাতে টাকা জমা করা যায়। তাই আগের মতো আর হয়রানি হতে হয় না।



অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইনসিওরেন্সের এএমডি সাংবাদিক কেএম হাছান, এএমডি বাহাদুর খান বাহার, সাংবাদিক এমকে মানিক পাঠান, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের ফরিদগঞ্জ উপজেলা সভাপতি মোঃ সোহেল রানা, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুণীজন স্মতি সংসদের সভাপতি আবুল হাসনাত। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ সাদ্দাম হোসেন রুবেল ইউএম। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জসিম উদ্দিন, পারভীন আক্তার, মোঃ সুমন, জাকির হোসেন প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৪৫০৬০৫
পুরোন সংখ্যা