চাঁদপুর, মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৩। পরন্তু কেন নয়-প্রাণ যখন কণ্ঠাগত হয়


৮৪। এবং তখন তোমরা তাকাইয়া থাক


৮৫। আর আমি তোমাদের অপেক্ষা তাহার নিকটতর, কিন্তু তোমরা দেখিতে পাও না।


 


 


 


হিংসা একটা দরজা বন্ধ করে অন্য দুটো খোলে।


-স্যামুয়েল পালমার।


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


ফটো গ্যালারি
বড়কুল পশ্চিম ইউপির ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনে জহির মোল্লা নির্বাচিত
কামরুজ্জামান টুটুল
১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল সোমবার অনুষ্ঠিত হাজীগঞ্জের বড়কুল পশ্চিম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য (ইউপি সদস্য) পদের উপ-নির্বাচনে মোঃ জহির মোল্লা ফুটবল প্রতীকে ৬৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ শাহজাহান মোরগ প্রতীকে ৩২৬ ভোট পেয়েছেন। নির্বাচনে ১২০২ ভোটের মধ্যে ৯৯১ ভোট কাস্ট হয়। এর মধ্যে ৯৭৯ ভোট বৈধ ও ১২ ভোট বাতিল বলে গণ্য হয়। ভোট কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে ছিলেন সরকারের বিভিন্ন সংস্থার শতাধিক আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও সদস্যগণ।



এদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দক্ষিণ নাটেহরা গ্রামের খন্দকার বাড়ির সামনে অস্থায়ী ভোট কেন্দ্রে একটানা বিরতীহীনভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। কেন্দ্রে দুইটি পুরুষ ও দুইটি মহিলা বুথে নজিরবিহীন আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে ভোটারগণ সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।



ভোট গণনা শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে প্রার্থী, প্রার্থীর এজেন্ট, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও ভোটারদের সম্মুখে জহির মোল্লাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুল গনি।



নির্বাচনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী। আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্ব পালন করে র‌্যাব কুমিল্লা-১১ এর ভারপ্রাপ্ত কমান্ডার প্রণব কুমারসহ সঙ্গীয় ফোর্স, ডিবি পুলিশের টিম, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনির নেতৃত্বে হাজীগঞ্জ থানা পুলিশসহ অতিরিক্ত পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।



নির্বাচন পরিদর্শন করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আবুল কাশেম, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ আফজাল হোসেনসহ অন্যান্য সরকারি কর্মকর্তা।



এ সময় থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুর রশিদসহ অন্যান্য কর্মকর্তা, স্থানীয় ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী উপস্থিত ছিলেন। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা বাহিনী ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান বিজয়ী ইউপি সদস্য মোঃ জহির মোল্লা।



 



 


আজকের পাঠকসংখ্যা
২০৭০৭৬
পুরোন সংখ্যা