চাঁদপুর, সোমবার ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
অনন্যা নাট্যগোষ্ঠীর ৪৫ বছর পূর্তি উপলক্ষে ছবি অাঁকা প্রতিযোগিতায় বিপুল সংখ্যক শিশুর অংশগ্রহণ
২১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন ভুক্ত সদস্য সংগঠন অনন্যা নাট্যগোষ্ঠী, চাঁদপুরের গৌরবের ৪৫ বছর পূর্তি উপলক্ষে ৫ দিনব্যাপী কর্মসূচির অন্যতম কর্মসূচি ছবি অাঁকা প্রতিযোগিতা। ১৯ অক্টোবর শনিবার বিকেল সাড়ে ৩টায় জেলা শিল্পকলা একাডেমি ভেন্যুতে এ প্রতিযোগিতা সম্পন্ন হয়। দু শতাধিক শিশু-কিশোর ছবি অাঁকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা শুরুর পূর্বে আনুষ্ঠানিকভাবে কর্মসূচি সূচনা করা হয়। সূচনা অনুষ্ঠানে অনন্যা নাট্যগোষ্ঠীর সভাপতি শহীদ পাটোয়ারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাবেক সাধারণ সম্পাদক ও অনন্যা নাট্যগোষ্ঠীর আজীবন সদস্য রহিম বাদশা ও জিএম শাহীন, চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও অনন্যা নাট্যগোষ্ঠীর আজীবন সদস্য এএইচএম আহসান উল্যাহ।

এরপর শুরু হয় শিল্পকলার ৩য় তলা, ২য় তলা এবং মঞ্চে শিশু-কিশোরদের ছবি অাঁকা প্রতিযোগিতা। প্রতিযোগিতার সার্বিক দায়িত্বে ছিলেন অনন্যার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক কামরুল ইসলাম। তাকে সহযোগিতা করেন অনন্যার যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ আলমগীর, সদস্য মারিয়া আক্তার, নুসরাত জেরিন, ফাতেমা জেরিন ও সালমা আক্তার পিংকি। অংশগ্রহণকারী প্রতিযোগীর সাথে প্রচুর অভিভাবক উপস্থিত ছিলেন। আগামী ২৫ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৬টায় শিল্পকলা একাডেমি মঞ্চে সমাপনী অনুষ্ঠানে ছবি অাঁকা প্রতিযোগিতায় বিজয়ী ভাই-বোনদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হবে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬০০০২৭
পুরোন সংখ্যা