চাঁদপুর, বুধবার ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


০৭। তোমরা আল্লাহ ও তাহার রাসূলের প্রতি ঈমান আন এবং আল্লাহ তোমাদিগকে যাহা কিছুর উত্তরাধিকারী করিয়াছেন তাহা হইতে ব্যয় কর। তোমাদের মধ্যে যাহারা ঈমান আনে ও ব্যয় করে, তাহাদের জন্য আছে মহাপুরস্কার।


 


 


মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
মতলবে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
মুহাম্মদ আরিফ বিল্লাহ
২৩ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণের নারায়ণপুরে জয়া সরকার সুর্বণা (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল ২২ অক্টোবর বিকেল ৪টায় উপজেলার নারায়ণপুর কালিবাড়ির ভাড়া বাসায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। সে নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। বর্তমানে তার এসএসসির নির্বাচনী পরীক্ষা চলছিল।



জানা যায়, মতলব উত্তর উপজেলার চরলক্ষীপুর গ্রামের মৃত সূর্যচন্দ্র সরকারের মেয়ে জয়া সরকার সুর্বণা পরিবারের সাথে নারায়ণপুর কালিবাড়িতে ভাড়া বাসায় থাকতো। ঘটনার দিন জয়া এসএসসি নির্বাচনী পরীক্ষা দিতে চলে যায় এবং এ সময় তার মা বাড়িতে ছিল না। পরীক্ষা শেষে বাসায় ফিরে কাউকে কিছু না বলে জয়া এ ঘটনা ঘটায়।



জয়ার ভাই উত্তম সরকারসহ দোকানের কর্মচারীরা জয়া যে রুমে থাকতো সে রুমে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। কোনো সাড়া শব্দ না পেয়ে পাশের জানালা খোলা থাকায় বাইরে থেকে উত্তম সরকার জয়ার অবস্থা দেখে তার বড় ভাই পিন্টু সরকারকে খবর দিলে উভয়ে জানালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এরপর জয়াকে আড়া থেকে নামিয়ে তাৎক্ষণিক স্থানীয় বায়েজিদ মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।



খবর পেয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে থানার এসআই শাহআলম লাশের সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্যে চাঁদপুর মর্গে প্রেরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, লাশ উদ্ধারের পর সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্যে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
১০০৮৪৭৫
পুরোন সংখ্যা