চাঁদপুর, বুধবার ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


০৭। তোমরা আল্লাহ ও তাহার রাসূলের প্রতি ঈমান আন এবং আল্লাহ তোমাদিগকে যাহা কিছুর উত্তরাধিকারী করিয়াছেন তাহা হইতে ব্যয় কর। তোমাদের মধ্যে যাহারা ঈমান আনে ও ব্যয় করে, তাহাদের জন্য আছে মহাপুরস্কার।


 


 


মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
মতলবে হাত ধোয়া দিবসের আলোচনা সভা
মতলব ব্যুরো
২৩ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার ১৬২নং নাগদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত ২১ অক্টোবর সোমবার দুপুরে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উপজেলা পর্যায়ের আলোচনা সভা ও হাত ধোয়া বিষয়ক প্রদর্শনী অনুষ্ঠিত হয়।



বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজল কুমার দের সভাপ্রধানে ও সহকারী শিক্ষক মোহাম্মদ আকতার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার সেলিনা বেগম। আরো বক্তব্য রাখেন বেসরকারি উন্নয়ন সংস্থা পার্টনার্স ইন হেল্থ এন্ড ডেভলপমেন্ট (পিএইচডি) সুপারভাইজার সৈয়দুজ্জামান, বিদ্যালয়ের এসএমসি সদস্য শাহিন তালুকদার, পুষ্টি সংগঠক ফারজানা আক্তার প্রমুখ।



সভায় বিদ্যালয়ের সহকারী শিক্ষক রহিমা আক্তার, নাজমা আক্তার, আনোয়ারা বেগম, আফরোজা আক্তার, শাহিনুর আক্তার, খুকি আক্তার, সাবিনা ইয়াছমিন, পিএইচডি পুষ্টি সংগঠক তানিয়া আক্তার, সুমাইয়া আক্তার, শ্রীমতি রাণী প্রমুখ উপস্থিত ছিলেন।



পরে বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী মারিয়া, ঝুমা, রুমি ও ৭ম শ্রেণির ছাত্রী জারিন তাবাসসুম এবং ৪র্থ শ্রেণির ছাত্রী কারিনা সাংস্কৃতিক পরিবেশনে অংশগ্রহণ করে। সবশেষে শিক্ষার্থীদের মাঝে ৬ ধাপে হাত ধোয়া প্রদর্শনী ও কার্যক্রম পরিচালনা করা হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
১০১০১১৯
পুরোন সংখ্যা