চাঁদপুর, বুধবার ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


০৭। তোমরা আল্লাহ ও তাহার রাসূলের প্রতি ঈমান আন এবং আল্লাহ তোমাদিগকে যাহা কিছুর উত্তরাধিকারী করিয়াছেন তাহা হইতে ব্যয় কর। তোমাদের মধ্যে যাহারা ঈমান আনে ও ব্যয় করে, তাহাদের জন্য আছে মহাপুরস্কার।


 


 


মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
আমান উল্লাহপুরে শিশু ধর্ষণের চেষ্টা অভিযুক্ত বৃদ্ধ পলাতক
গোলাম মোস্তফা
২৩ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার আমান উল্লাহপুরে বৃদ্ধ আলী আহম্মদ কর্তৃক শিশু ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। গত ১৭ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে ওই গ্রামের হাজী বাড়ি সংলগ্ন ধানক্ষেতে এ ঘটনা ঘটে।



শিশুটি বর্তমানে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের গাইনী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। আর অভিযুক্ত বৃদ্ধ আলী আহম্মদ এবং তার পরিবারের লোকজন ঘটনার পর থেকে পলাতক রয়েছে। শিশুটি ৩য় শ্রেণির ছাত্রী।



শিশুটি বৃহস্পতিবার বিকেলে ছাগলের ঘাস কাটার জন্যে বাড়ির পার্শ্ববর্তী ধানক্ষেতের পাশে যায়। এ সময় বৃদ্ধ আলী আহম্মদ হাজী তাকে ২০ টাকা দিয়ে লোভ দেখিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি তা বুঝতে পেরে কান্নাকাটি করে দৌড়ে পালিয়ে যায়। বিষয়টি শিশু তার পরিবারের লোকজনসহ গ্রামের লোকজনকে জানালে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয় এবং ওই বৃদ্ধ গা ঢাকা দেয়। গত ৩/৪ দিনেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।



খবর পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন আহমেদের নির্দেশে এসআই রাশেদুজ্জামান আমান উল্লাহপুর হাজী বাড়িতে যায়। তিনি জানান, ওই বাড়িতে গেলে বৃদ্ধ আলী আহম্মদ হাজী এবং তার পরিবারের কাউকে পাওয়া যায়নি।



এ বিষয়ে বৃদ্ধ আলী আহম্মদ হাজীর বক্তব্য নেয়ার জন্যে তাদের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। এ সময় ওই বাড়ির এবং এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, আলী আহম্মদ হাজী এর পূর্বে আরো বেশ কটি ঘটনা ঘটিয়েছে। এমনকি আপন ভাতিজা বউকেও ধর্ষণের চেষ্টা করেছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
২১৯৩২১
পুরোন সংখ্যা