চাঁদপুর, বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
নোয়াখালীতে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৮ ক্রিকেট টুর্নামেন্ট
আজ চট্টগ্রামের সাথে খেলতে নামবে চাঁদপুর জেলা ক্রিকেট দল
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৪ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় নোয়াখালীতে শুরু হয়েছে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৮ ক্রিকেট টুর্নামেন্ট। নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চাঁদপুর রয়েছে 'সি' গ্রুপে। আজ নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে চাঁদপুর জেলা দল খেলবে শক্তিশালী চট্টগ্রামের সাথে। একই গ্রুপে চাঁদপুরের সাথে আরো খেলবে বান্দরবান ও মৌলভীবাজার।



১৮ সদস্যের চাঁদপুর জেলা দলটি গতকাল বুধবার দুপুরে নোয়াখালীর উদ্দেশ্যে রওনা হয়। দলের কোচের দায়িত্বে রয়েছেন জয়নাল হোসেন ও টিম ম্যানেজার সানি। দলের খেলোয়াড়রা হলো : সাইফুদ্দিন বাবু, রাকিবুল ইসলাম আলিফ, তোফায়েল আহমেদ, কামরুল হাসান, অমি, সাখওয়াত, হাসান গাজী, তামিম সাদমান, আরিফ আহমেদ, রবিউল ইসলাম, মেহেদী হাসান, আজহারুল ইসলাম, ওমর মিয়াজী, মাহিদ মিয়াজী ও মোঃ রাবি্ব।



জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি জানান, জেলার বিভিন্ন উপজেলা থেকে উদীয়মান ক্রিকেটারদের বাছাই করে দল গঠন করা হয়েছে। আমাদের এই অনূর্ধ্ব-১৮ দলে অনেক ভালো মানের ক্রিকেটার রয়েছে। ক্রিকেটাররা যদি তাদের ধারাবাহিকতা ধরে রাখতে পারে তাহলে আমরা খেলায় ভালো রেজাল্ট করতে পারবো ইনশা'ল্লাহ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬২১৫৭৫
পুরোন সংখ্যা