চাঁদপুর, বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
নারায়ণগঞ্জে পাইওনিয়ার ৩য় বিভাগ ফুটবল লীগ
নারায়ণগঞ্জের সাথে চাঁদপুর কিশোর একাডেমীর ম্যাচ ড্র
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৪ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জে চলমান পাইওনিয়ার ৩য় বিভাগ ফুটবল লীগের ৩য় ম্যাচে চাঁদপুর কিশোর একাডেমী নারায়ণগঞ্জ ফুটবল একাডেমীর সাথে ড্র করেছে। আর এ ড্রয়ের ফলে গ্রুপ পর্যায়ে ৩ খেলায় ৭ পয়েন্ট নিয়ে চাঁদপুর ২য় পর্যায়ে রয়েছে। কাল শুক্রবার চাঁদপুর কিশোর একাডেমী দলটি খেলবে মোনেম মুন্না স্পোর্টিং ক্লাবের সাথে।



দলের সাধারণ সম্পাদক ও চাঁদপুর পৌরসভার কাউন্সিলর, সাবেক ফুটবলার নাছির চোকদার ও একাডেমীর সহ-সভাপতি তাইজউদ্দিন বকাউল মুঠোফোনে জানান, দুটি দলই খেলার শুরু থেকে আক্রমণ ও পাল্টা আক্রমণের মাধ্যমে খেলা শুরু করে। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত একবার যদি কিশোর একাডেমীর খেলোয়াড়রা আক্রমণ করে এরপরেই আবার নারায়ণগঞ্জ একাডেমী আক্রমণ করে। তবে চাঁদপুর কিশোর একাডেমী খেলা চলাকালীন একটি পেনাল্টি পেলেও দলের খেলোয়াড় সিমরান সেটি মিস করে।



চাঁদপুর কিশোর একাডেমীর এ দলটির সাথে রয়েছে প্রধান কোচ ইউসুফ বকাউল, টিম ম্যানেজার ওয়াহিদুর রহমান বাবু, একাডেমীর সাবেক সভাপতি নূর হোসেন নুরুসহ ক্রীড়া সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী ও একাডেমীর অন্য কর্মকর্তাগণ।



একাডেমীর খেলোয়াড়রা হলো ঈমন, সৈকত, সিয়াম, সিমরান, আলরাহিম, ওমর, প্রশান্ত, জাহিদ ফরাজি, জাহিদ, তানজিল, তুষার, বাহাউদ্দিন, জনি, প্রান্ত বিজয়দেব বর্মণ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬০৬৫৪৬
পুরোন সংখ্যা