চাঁদপুর, বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সরকারি কলেজে রোটার‌্যাক্টরদের মিলনমেলা
২৪ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ১৮ অক্টোবর শুক্রবার বিকেল সাড়ে ৪টায় চাঁদপুর সরকারি কলেজের গ্যালারিতে রোটারী আন্তর্জাতিক জেলা-৩২৮২, বাংলাদেশের রোটার‌্যাক্ট জেলা সংগঠনের আওতাধীন চাঁদপুর, সিলেট, মৌলভীবাজার, নরসিংদী, কুমিল্লা, ফেনী, চট্টগ্রামসহ ১৩টি রোটার‌্যাক্ট ক্লাবের মেগা যৌথসভা 'অ্যাফেকশন' অনুষ্ঠিত হয়। চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের ২০১৯-২০ বর্ষের সভাপতি রোঃ রাজিব দাস যৌথসভার শুভ প্রারম্ভ ঘোষণা করেন। পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন রোঃ নাজিম ও শ্রীমদ্ভাগবত গীতা থেকে শ্লোক পাঠ করেন রোঃ শিশির সাহা। তারপর সভায় উপস্থিত সকলে জাতীয় সংগীতের প্রতি সম্মান প্রদর্শন করেন। রোটার‌্যাক্ট প্রত্যয় পাঠ করেন রোঃ নজরুল ইসলাম। উপস্থিত সকল রোটার‌্যাক্টর দাঁড়িয়ে রোটার‌্যাক্ট প্রত্যয়ের প্রতি সম্মান প্রদর্শন করেন। পরিচয় পর্বের শুরুতে উপস্থিত চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের রোটাঃ পিপি আব্দুল বারী জমাদার মানিক ও চাঁদপুর রোটারী ক্লাবের সদস্য রোটাঃ শাহানা ইসলাম এবং রোটার‌্যাক্ট আন্তর্জাতিক জেলা সংগঠন-৩২৮২, বাংলাদেশের রোটার‌্যাক্ট জেলা প্রতিনিধি রোঃ পিপি মোঃ আব্দুল আহাদকে পরিচয় করিয়ে দেয়া হয়। ক্রমান্বয়ে উপস্থিত সকল ক্লাব সভাপতি নিজ নিজ পরিচয় দেন ও রোঃ পিপি দেবান দত্ত নিজ পরিচয় ও জেলা, রিজিওনাল, জোনাল সকল প্রতিনিধিকে পরিচয় করিয়ে দেন এবং উপস্থিত সকল রোটার‌্যাক্টর, ইন্টার‌্যাক্টর, অতিথি নিজ নিজ পরিচয় দেন। উপস্থিত রোটারিয়ান ও রোটার‌্যাক্ট জেলা প্রতিনিধি সভাপতির আহ্বানে মঞ্চে আসন গ্রহণ করেন। তাদেরকে উষ্ণ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন রোঃ বৈশাখী পোদ্দার ও রোঃ আফসানা আক্তার। ক্লাব সেবা পর্বের শুরুতে ডিআরআর ৩ জন অতিথিকে রোটার‌্যাক্টর প্রত্যয় পাঠ ও পিন পরিয়ে সদস্যপদ প্রদান করেন। ক্লাব সেবার আওতায় রোঃ জয় ঘোষের পরিচালনায় এক মনোমুগ্ধকর কার্যক্রম পরিচালনাসহ বিজয়ীদের মাঝে শুভেচ্ছা পুরস্কার বিতরণ করা হয়।



সভায় শুভেচ্ছা বক্তব্য পর্বে বক্তব্য রাখেন উপস্থিত জোনাল, রিজিওনাল, জেলা প্রতিনিধি ও রোটারিয়ানবৃন্দ। বক্তারা চাঁদপুরে এই আয়োজনের জন্যে ধন্যবাদ ও সাধুবাদ জানানোসহ আগামীতে এমন সুন্দর আয়োজনের আহ্বান করেন।



রোটার‌্যাক্ট জেলা প্রতিনিধি রোঃ পিপি মোঃ আব্দুল আহাদ বলেন, চাঁদপুর জেলায় রিভারক্রুজ করার ইচ্ছা আছে। আপনাদের সহযোগিতায় তা বাস্তবায়ন হবে। অভিনন্দন জানাই উপস্থিত শাইনিং সভাপতিদের এবং যাদের আয়োজনে আজকের এই সুন্দর যৌথসভা হতে যাচ্ছে।



রোটারিয়ানরা তাদের বক্তব্যে ইলিশের শহরে আজকের এই আয়োজন অনেক সুন্দর হয়েছে বলে মন্তব্য করেন। তারা এইরকম আয়োজন শীতকালে করার আহ্বান জানান এবং জেলা রিভারক্রুজ করার জন্যে সহমত পোষণ করেন।



ধন্যবাদ বক্তব্য দেন রোঃ পিপি জিএম মনসুর আহমেদ। সভাটিকে প্রাণবন্ত ও সাফল্যম-িত করার জন্যে সকলকে ধন্যবাদ জানান।



সভায় উপস্থিতির পরিসংখ্যান পেশ করেন রোঃ সিহাব। যা হলো রোটার‌্যাক্টর ৮১ জন, রোটারিয়ান ২ জন, ইন্টার‌্যাক্টর ১ জন এবং অতিথি ৮ জন। আর কোনো কার্যক্রম না থাকায় উপস্থিত সকলের প্রতি ভালোবাসা জ্ঞাপন করে ইলিশের বাড়ি চাঁদপুরে আমন্ত্রণ জানিয়ে এবং সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে যৌথসভা এ্যাফেকশনের মুলতবি ঘোষণা করেন চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের ২০৯-২০ বর্ষের সভাপতি রোঃ প্রশান্ত কুমার সাহা (নিশান)।



উল্লেখ্য, উক্ত সভা উপস্থিত সকল সভাপতি যৌথভাবে পরিচালনা করেন। যৌথসভাকে স্মৃতিময় করে রাখার জন্যে কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ করা হয়। রোটার‌্যাক্ট জেলা প্রতিনিধি, উপস্থিত সকল সভাপতি ও অনান্য জেলা প্রতিনিধিকে টোকেন অব লাভ দেয়া হয়।



অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা, রিজিওনাল, জোনাল প্রতিনিধিসহ রোটার‌্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার মিডটাউন, নরসিংদী সিটি, এনলাইটেড নরসিংদী, মেঘনা নরসিংদী, কুমিল্লা মহানগর, ময়নামতি, ফেনী সেন্ট্রাল, ফেনী গভঃ কলেজ, চট্টগ্রাম রোজ গার্ডেন, চাঁদপুর রূপসী, চাঁদপুর সেন্ট্রাল, সেন্ট্রাল গার্ডেন চাঁদপুর, চাঁদপুরের ক্লাব সভাপতিসহ ক্লাব কর্মকর্তা, সম্মানিত সদস্য, ইন্টার‌্যাক্টর ও ক্লাব অতিথিবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬০৮৭৬৪
পুরোন সংখ্যা