চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১০। যাহারা উহাদের পরে আসিয়াছে, তাহারা বলে, 'হে আমাদের প্রতিপালক! আমাদিগকে এবং ঈমানে অগ্রণী আমাদের ভ্রাতাগণকে ক্ষমা কর এবং মুমিনদের বিরুদ্ধে আমাদের অন্তরে বিদ্বেষ রাখিও না। হে আমাদের প্রতিপালক! তুমি তো দয়ার্দ্র, পরম দয়ালু।'


 


 


 


assets/data_files/web

কারো অতীত জেনো না তার বর্তমানকে জানো এবং সে জানাই যথার্থ। -এডিসন।


 


 


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র কেবল তারা ভিক্ষা করতে পারে।


 


ফটো গ্যালারি
চাঁদপুরে রূট পারমিটবিহীন বাস বন্ধের দাবি
বাদল মজুমদার
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রূট পারমিটবিহীন বাস চাঁদপুর রুটে না চলার আহ্বান জানান বাস মালিক ও শ্রমিকরা। গতকাল বৃহস্পতিবার সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে চাঁদপুরে পরিবহন মালিক ও শ্রমিকদের নিয়ে জনসচেতনতামূলক কর্মশালায় প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমানের কাছে এ আহ্বান জানান বাস মালিক ও শ্রমিকরা। চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও পদ্মা বাস পরিবহনের পরিচালক সফিকুর রহমান ভূঁইয়া, শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ বাবুল মিজি, জেলা মোটর শ্রমিকলীগের সভাপতি মোঃ আনোয়ার গাজী, মিনিবাস মালিক সমিতির সভাপতি শোয়েবুর রহমান, হিলশা পরিবহনের পরিচালক মোঃ কামাল হোসেন পাটওয়ারীসহ অন্যরা বলেন, আল আরাফ নামের বাস চাঁদপুর ভায়া হাজীগঞ্জ-রামগঞ্জ রূটে চলাচল করে। অথচ আল আরাফ বাস চলাচলের জন্যে কোনো রূট পারমিট নেই। তারা বলেন, অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার স্যারসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান : আল আরাফ বাস চাঁদপুর রূটে বন্ধ করা হোক। আল আরাফ বাস চাঁদপুর রুটে বন্ধ হলে চাঁদপুর থেকে চলাচলকৃত বাস মালিক ও শ্রমিকদের মধ্যে দ্বন্দ্ব আর থাকবে না।



এ বিষয়ে পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান বলেন, অবৈধ ও রূট পারমিটবিহীন গাড়ি চাঁদপুরে চলতে দেয়া হবে না। মালিক ও শ্রমিকদের অভিযোগটি সমাধানের আশ্বাস দেন তিনি।



এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলামসহ আরো অনেকে।



 


আজকের পাঠকসংখ্যা
৫৯৩৩৮৭
পুরোন সংখ্যা