চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০১। আল্লাহ অবশ্যই শুনিয়াছেন সেই নারীর কথা, যে তাহার স্বামীর বিষয়ে তোমার সহিত বাদানুবাদ করিতেছে এবং আল্লাহর নিকটও ফরিয়াদ করিতেছে। আল্লাহ তোমাদের কথোপকথন শোনেন, আল্লাহ সর্বশ্রোতা, সর্বদ্রষ্টা।


 


 


 


 


assets/data_files/web

কুৎসিত মন একটি সুন্দর মুখের সমস্ত সৌন্দর্য কেড়ে নেয়। -স্পেন্সার।


 


 


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


 


ফটো গ্যালারি
কেন্দ্রের বাইরে অবস্থান এবং অ্যান্ড্রয়েড ফোন সাথে থাকায়
হাজীগঞ্জে কেন্দ্র সচিবকে অব্যাহতি
কামরুজ্জামান টুটুল
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

অ্যান্ড্রয়েড মোবাইল ফোন সাথে থাকায় এবং দায়িত্ব পালনকালে কেন্দ্রের বাইরে অবস্থান করার কারণে গত বৃহস্পতিবার অনুষ্ঠিত পরীক্ষাসহ অন্য সকল পরীক্ষার দায়িত্ব থেকে প্রধান শিক্ষক কাম হল সুপারকে অব্যাহতি দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে হাজীগঞ্জ রাজারগাঁও উচ্চ বিদ্যালয় কেন্দ্রের জেএসসি পরীক্ষার হলে। মানিক রঞ্জন সরকার নামের ওই শিক্ষক একই ইউনিয়নের মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় বৃহস্পতিবার সমাজবিজ্ঞান বিষয়ের পরীক্ষা চলাকালীন সকাল ১০টায় কিছু কেন্দ্র পরিদর্শনে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়া। কেন্দ্রে গিয়ে এই কর্মকর্তাকে তখন কেন্দ্রের ভেতরে পাওয়া যায়নি। পরে খোঁজ করে কেন্দ্রের মধ্যে ডেকে আনার পরেই মানিক রঞ্জন সরকারের কাছে অ্যান্ড্রয়েড ফোন পাওয়া যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই শিক্ষককে পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রের বাইরে অবস্থান ও অ্যান্ড্রয়েড মোবাইল নিজের কাছে রাখার কারণ জানতে চাইলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। এরপরেই নির্বাহী ম্যাজিস্ট্রেট পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব পালনে অবহেলা ও বিধি ভঙ্গের দায়ে মানিক রঞ্জন সরকারকে জেএসসির সকল বিষয়ের পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেন।

আজকের পাঠকসংখ্যা
১০২৬৫৬
পুরোন সংখ্যা