চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
আটক ইয়াবা বিক্রেতা জুয়েল ও রবিনের ৬ মাসের কারাদণ্ড
স্টাফ রিপোর্টার
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ডের খলিশাডুলি এলাকার চিহ্নিত ইয়াবা বিক্রেতা জুয়েল মজুমদার (২৪) ও মোঃ রবিন মজুমদারকে (২২) আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর। গতকাল ৭ নভেম্বর বৃহস্পতিবার তাদের আটক করা হয়। পরে উভয়কে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল ইসলাম মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের সাজা ও নগদ ৫শ' টাকা করে অর্থদণ্ড দেন।



জানা যায়, খলিশাডুলি এলাকার চিহ্নিত মাদক কারবারী এই জুয়েল ও রবিন। এর আগেও তারা ইয়াবাসহ আটক হয়েছিল। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের মাদকবিরোধী অভিযান পরিচালনাকারী কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় রবিন মজুমদারের দেহ তল্লাশি করে তার কাছে ১০ পিচ এবং জুয়েল মজুমদারের কাছে ৫ পিচ ইয়াবা পাওয়া যায়। পরে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হয়।



এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের ইন্সপেক্টর মুজিবুর রহমান, সঙ্গীয় পুলিশ ফোর্স ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৯৮৮৩৮
পুরোন সংখ্যা