চাঁদপুর, শনিবার ৯ নভেম্বর ২০১৯, ২৪ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৪। যাহারা কার্পণ্য করে ও মানুষকে কার্পণ্যের নির্দেশ দেয় এবং যে মুখ ফিরাইয়া লয় সে জানিয়া রাখুক আল্লাহ তো অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


 


 


আমরা বই পড়ে মানুষ চিনতে পারি না। -ডিজরেইলি।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে বিএনপি নেতার পদত্যাগ
হাজীগঞ্জ ব্যুরো
০৯ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের বাকিলা ইউনিয়ন বিএনপির কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন তরুণ স্বেচ্ছায় তার পদ থেকে পদত্যাগ করেছেন। ইউনিয়ন বিএনপির কার্যকরী কমিটির পদসহ ইউনিয়নে বিএনপির দায়িত্বশীল সকল কার্যক্রম থেকে পদত্যাগ করেছেন উল্লেখ করে তিনি শুক্রবার উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের উদ্দেশ্যে জানান। এ সময় তিনি পদত্যাগের কারণ জানিয়ে একটি লিখিত বক্তব্য সংবাদকর্মীদের প্রদান করেন।



পদত্যাগ পত্রে আলাউদ্দিন তরুণ উল্লেখ করেন, ১৯৮৮ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির মাধ্যমে তিনি রাজনীতি শুরু করেন। এরপর তিনি ইউনিয়ন ও উপজেলা ছাত্রদল, যুবদল পর্যায়ক্রমে ইউনিয়ন বিএনপির কার্যনির্বাহী কমিটির পদে থেকে দায়িত্বশীল ভূমিকা পালন করেন। বর্তমানে তিনি উপজেলা বিএনপির সদস্য ও বাকিলা ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের একচোখা নীতির কারণে বাকিলা ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক পদসহ ইউনিয়নের সকল পদ-পদবী থেকে পদত্যাগ করেন। তবে বিএনপির প্রতি সমর্থন ও ভালোবাসা থাকবে এবং বিএনপির রাজনীতি থেকে তিনি বিচ্যুত হবেন না বলে লিখিত বক্তব্যে উল্লেখ করেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
১১৩৫০১৭
পুরোন সংখ্যা