চাঁদপুর, শনিবার ৯ নভেম্বর ২০১৯, ২৪ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৪। যাহারা কার্পণ্য করে ও মানুষকে কার্পণ্যের নির্দেশ দেয় এবং যে মুখ ফিরাইয়া লয় সে জানিয়া রাখুক আল্লাহ তো অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


 


 


আমরা বই পড়ে মানুষ চিনতে পারি না। -ডিজরেইলি।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


 


 


ফটো গ্যালারি
রাজারগাঁও ইউনিয়নের ২ ও ৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উন্মুক্ত বৈঠক
আলমগীর কবির
০৯ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জেলা তথ্য অফিস ও গণযোগাযোগ অধিদপ্তরের আয়োজনে 'সমৃদ্ধির অগ্রযাত্রার বাংলাদেশ' শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় উন্নত বাংলাদেশ ও উন্নত জাতি গঠনে জনগণকে সম্পৃক্ত করার লক্ষ্যে ভিশন ২০৪১ বাস্তবায়ন উপলক্ষে গত ৭ নভেম্বর ইউনিয়নের ২ ও ৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উন্মুক্ত বৈঠক পৃথক পৃথকভাবে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। ২টি প্রতিষ্ঠানে উন্মুক্ত বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ নুরুল হক।



২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মাসুদ রাণার সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সমর কৃষ্ণ, স্বাস্থ্য সহকারী মোঃ ওয়াসকুরুণী, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ সফিউল্যাহ ও মোঃ হাবিবুর রহমান। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাজেরা বেগম, রাবেয়া আক্তার, খাদিজা আক্তারসহ বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।



৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উন্মুক্ত বৈঠকে সভাপতিত্ব করেন মোঃ মনির হোসেন। উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক নাছরিন বেগম, কামরুল ইসলাম, রুমা আক্তারসহ বিদ্যালয়ের ছাত্র-ছত্রী, অভিভাবক ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১১৫৭৯৬
পুরোন সংখ্যা