চাঁদপুর, রোববার ১০ নভেম্বর ২০১৯, ২৫ কার্তিক ১৪২৬, ১২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৫। নিশ্চয়ই আমি আমার রাসূলগণকে প্রেরণ করিয়াছি স্পষ্ট প্রমাণসহ এবং তাহাদের সংগে দিয়াছি কিতাব ও ন্যায়নীতি, যাহাতে মানুষ সুবিচার প্রতিষ্ঠা করে। আমি লৌহও দিয়াছি যাহাতে রহিয়াছে প্রচ- শক্তি ও রহিয়াছে মানুষের জন্য বহুবিধ কল্যাণ। ইহা এইজন্য যে, আল্লাহ প্রকাশ করিয়া দেন কে প্রত্যক্ষ না করিয়াও তাঁহাকে ও তাঁহার রাসূলগণকে সাহায্য করে। আল্লাহ শক্তিমান, পরাক্রমশালী।


 


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


 


ফটো গ্যালারি
স্ত্রীর হামলায় স্বামী আহত
স্টাফ রিপোর্টার
১০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


স্ত্রীর লাথির আঘাতে স্বামী সোহাগ গাজী (৩০) আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুর মোল্লা বাড়ির পাশে গাজী বাড়িতে।



আহত সোহাগ গাজী জানান, মায়ের জন্য সুপারী কিনে আনায় স্ত্রী তাছলিমার সাথে ঝগড়া হয়। বেসামাল গালমন্দ করায় স্ত্রীকে থাপ্পড় দিলে সে ক্ষিপ্ত হয়ে গোপন অঙ্গের অন্ডকোষে লাথি মারলে সাথে সাথে সোহাগ অজ্ঞান হয়ে পড়েন। পরে আত্মীয় স্বজন আহত সোহাগ গাজীকে হাসপাতালে নিয়ে আসে।



এলাকা সূত্রে জানা যায়, বাখরপুর গ্রামের কাদির গাজীর ছেলে অটোরিকশা চালক সোহাগ পার্শ্ববর্তী হরিণা বাজার এলাকার রহিম পাঠানের মেয়ে তাছলিমাকে দুই বছর আগে বিয়ে করেন। তাদের ঘরে কোনো সন্তান নেই। প্রায়শ স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক খুটিনাটি বিষয় নিয়ে ঝগড়া হয়।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
২৫৬২১৫
পুরোন সংখ্যা