চাঁদপুর, রোববার ১০ নভেম্বর ২০১৯, ২৫ কার্তিক ১৪২৬, ১২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৫। নিশ্চয়ই আমি আমার রাসূলগণকে প্রেরণ করিয়াছি স্পষ্ট প্রমাণসহ এবং তাহাদের সংগে দিয়াছি কিতাব ও ন্যায়নীতি, যাহাতে মানুষ সুবিচার প্রতিষ্ঠা করে। আমি লৌহও দিয়াছি যাহাতে রহিয়াছে প্রচ- শক্তি ও রহিয়াছে মানুষের জন্য বহুবিধ কল্যাণ। ইহা এইজন্য যে, আল্লাহ প্রকাশ করিয়া দেন কে প্রত্যক্ষ না করিয়াও তাঁহাকে ও তাঁহার রাসূলগণকে সাহায্য করে। আল্লাহ শক্তিমান, পরাক্রমশালী।


 


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


 


ফটো গ্যালারি
উদয়ন শিশু বিদ্যালয়ে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও পুরস্কার বিতরণ
প্রেস বিজ্ঞপ্তি
১০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


উদয়ন শিশু বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুন নাহার। এছাড়াও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন গোলাম কিবরিয়া জীবন, অধ্যাপক আহসানুজ্জামান, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর ও সদস্য মোস্তাক আহমেদ। এছাড়া অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন ফাতেমা আক্তার, প্রধান শিক্ষক, কেজি সরকারি প্রাথমিক বিদ্যালয়।



প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমানে আমাদের শিক্ষা ব্যবস্থায় মেধার বিকাশ ঘটাতে হবে এবং সন্তানদের সুশিক্ষার পাশাপাশি সৎ ও চরিত্রবান মানুষ হিসেবে তৈরি করতে হবে। তিনি উদয়ন শিশু বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভালো ফলাফলের প্রশংসা করেন এবং এর ধারাবাহিকতা বজায় রাখার জন্যে সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করেন।



উদয়ন শিশু বিদ্যালয় থেকে ২০১৯ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে। এই শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী সাদিয়া আনহা ও গীতা পাঠ করেন সত্যম সাহা।



সমাপনী বক্তব্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমুন নাহার সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন গোলাম কিবরিয়া জীবন ও বিদ্যালয়ের সহঃ শিক্ষিকা সাইদা আক্তার। দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওঃ মাহমুদুল হাসান।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
২২১০১৪
পুরোন সংখ্যা