চাঁদপুর, রোববার ১০ নভেম্বর ২০১৯, ২৫ কার্তিক ১৪২৬, ১২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৫। নিশ্চয়ই আমি আমার রাসূলগণকে প্রেরণ করিয়াছি স্পষ্ট প্রমাণসহ এবং তাহাদের সংগে দিয়াছি কিতাব ও ন্যায়নীতি, যাহাতে মানুষ সুবিচার প্রতিষ্ঠা করে। আমি লৌহও দিয়াছি যাহাতে রহিয়াছে প্রচ- শক্তি ও রহিয়াছে মানুষের জন্য বহুবিধ কল্যাণ। ইহা এইজন্য যে, আল্লাহ প্রকাশ করিয়া দেন কে প্রত্যক্ষ না করিয়াও তাঁহাকে ও তাঁহার রাসূলগণকে সাহায্য করে। আল্লাহ শক্তিমান, পরাক্রমশালী।


 


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


 


ফটো গ্যালারি
মাতৃছায়া কিন্ডারগার্টেন স্কুলে মিলাদ ও দোয়া
নিজস্ব সংবাদদাতা
১০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'শিক্ষার জন্য এসো, সেবার জন্যে বেরিয়ে যাও' এই শ্লোগানকে সামনে রেখে মাতৃছায়া কিন্ডারগার্টেন স্কুলের পথচলা। গতকাল শনিবার স্কুলের ৫ম শ্রেণীর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জের পৌর মেয়র মাহফুজুল হক। অনুষ্ঠানে কোমলমতি শিক্ষার্থী, অভিভাবক, সুধীজন ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।



বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শিক্ষাবিদ মোঃ আমির হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠান উপস্থাপনা করেন প্রধান শিক্ষক রেজাউল করিম মাসুদ ও ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোস্তফা কামাল মুকুল।



অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক এমকে মানিক পাঠান, ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ মোহাম্মদ হোসেন, ফরিদগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন গাজী, বিদ্যালয়ের দাতা সদস্য অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা প্রকৌশলী মোঃ আবদুল হামিদ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যা তাসলিমা চৌধুরী আরজু, অভিভাবক সদস্য নুরুন নাহার নুপুর, উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদের সভাপতি আবুল হাসনাত হাসেম প্রমুখ।



উল্লেখ্য, অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ফরিদগঞ্জ দক্ষিণ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলনা মোঃ আবুল কালাম আজাদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ আল হাসিব।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
২১৯১৮৫
পুরোন সংখ্যা