চাঁদপুর, বুধবার ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজার ফাঁড়ি পুলিশের অভিযানে ৫ ভবঘুরে আটক
স্টাফ রিপোর্টার
১৩ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পুরাণবাজারের বিভিন্ন এলাকা থেকে ৫ ভবঘুরেকে আটক করেছে স্থানীয় ফাঁড়ি পুলিশ। রোববার (১১ নভেম্বর) রাতে মাদক বিরোধী চালানো অভিযানে তাদের আটক করা হয়।



অভিযানে নেতৃত্ব দেন পুরাণবাজার পুলিশ ফাঁড়ির টিএসআই জাহাঙ্গীর আলম। এটিএসআই শ্রীবাসসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এ সময় সাথে ছিলেন।



আটককৃতরা হলো : পূর্ব শ্রীরামদী ব্রিজ এলাকার সেলিম ছৈয়াল (২৯), সোহেল হাওলাদার (২৩), নিতাইগঞ্জের মানিক বেপারী (২৫), নতুন রাস্তার আবুল বাশার (২২) ও ম্যারকাটিজ রোডের আলী দফাদার (৩২)।



আটককৃতদের গতকাল সোমবার চাঁদপুর মডেল থানায় সোর্পদ করার পর আদালতে প্রেরণ করা হয়েছে। টিএসআই জাহাঙ্গীর আলম জানান, আটককৃতরা এলাকার চিহ্নিত ভবঘুরে ও নেশাখোর।



 



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৭০৯৪৯
পুরোন সংখ্যা