চাঁদপুর, বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। যাহাদিগকে তাওরাতের দায়িত্বভার অর্পন করা হইয়াছিল, কিন্তু তাহারা উহা বহন করে নাই, তাহাদের দৃষ্টান্ত পুস্তক বহনকারী গর্দভ। কত নিকৃষ্ট সে সম্প্রদায়ের দৃষ্টান্ত যাহারা আল্লাহর আয়াতসমূহকে অস্বীকার করে। আল্লাহ যালিম সম্প্রদায়কে সৎপথে পরিচালিত করেন না।


 


 


assets/data_files/web

মানুষের মধ্যে ঈশ্বরের উপস্থিতিটাই হল বিবেক। -সুইডেন বোর্গ।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
কচুয়ার মুক্তিযোদ্ধা আঃ রব মুক্তারের দাফন সম্পন্ন
ফরহাদ চৌধুরী
১৪ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ার কাদলা ইউনিয়নের দোঘর গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা দলিল লেখক আঃ রব মুক্তার (৬৫) আর বেঁচে নেই (ইন্নালিল্লাহি..........রাজিউন)। তিনি ১২ নভেম্বর মঙ্গলবার রাত সাড়ে আটটার সময় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস, হৃদরোগ, কিডনীজনিত সমস্যায় ভুগছিলেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় হাসপাতাল ও হৃদরোগ ইন্সটিটিউটসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষে মঙ্গলবার রাতে কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের দোঘর নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বুধবার সকাল ৯টায় দোঘর ঈদগাহে রাষ্ট্রীয় মর্যাদা ও জানাজা সম্পন্ন হয়। সবশেষে দোঘর ঈদগাহ সামাজিক গোরস্থানে দাফন করা হয়। জানাজার পূর্বে কচুয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা। রুহের মাগফেরাত কামনা করে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার, কচুয়া বার্তার সম্পাদক মোঃ আলমগীর তালুকদার ও মরহুমের বড় ছেলে সাইফুল ইসলাম সোহেল। জানাজার নামাজে ইমামতি করেন হাফেজ মোঃ নাহিদুল ইসলাম।



মুক্তিযোদ্ধা আঃ রব মুক্তারের মৃত্যুতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলহাজ্ব জাবের মিয়া, কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মোহন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৭৫৯৯
পুরোন সংখ্যা