চাঁদপুর, বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
কচুয়ার হাসিমপুরে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুছ
ফরহাদ চৌধুরী
১৪ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উাজেলার হাসিমপুর মিয়ার বাজারে জশনে জুলুছ উদযাপন কমিটির উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুছ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে মিয়ার বাজারে অবস্থিত হারিচাইল হাসিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মোটর শোভাযাত্রা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। জশনে জুলুছ উদ্যাপন কমিটির আহ্বায়ক আলহাজ্ব শাহসুফী মোঃ আঃ হান্নান ভূঁইয়ার সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ হাই মুন্সী। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম আল মাইজভান্ডারী ও মিজানুর রহমানসহ জশনে জুলুছ উদ্যাপন আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওঃ কাজী মুহাম্মদ আল ইমরান ও মাওঃ মুফতি ওমর ফারুক শাহজী। উপস্থিত ছিলেন হারিচাইল মুন্সী বাড়ি জামে মসজিদের খতিব মাওঃ শাহ আলম আলক্বাদেরী, মাওঃ বশির উল্লাহ মিয়াজী প্রমুখ।



উল্লেখ্য, হারিচাইল হাসিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মোটর শোভাযাত্রাটি মিয়ার বাজার হয়ে রহিমানগর উত্তর বাজার সাতবাড়িয়া সড়ক দিয়ে কুমিল্লা জেলার বরুড়া ও চান্দিনা উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দুপুরে একই বিদ্যালয় মাঠে এসে উল্লেখযোগ্য সংখ্যক মুসুলি্লর উপস্থিতি আখেরী মোনাজাত অনুষ্ঠিত হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৩৫৯৬৯
পুরোন সংখ্যা